নারায়ণগঞ্জমঙ্গলবার , ২৯ জানুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

র‌্যাবের অভিযানে এ্যালকোহলসহ স্বপন গ্রেফতার

Alokito Narayanganj24
জানুয়ারি ২৯, ২০১৯ ৮:৪১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : ২০ বোতল দেশীয় তৈরি এ্যালকোহল ও মাদক বিক্রির কাজে ব্যবহৃত ১টি মোবাইল সেট সহ মাদক ব্যবসায়ী মাহাবুবুর রহমান স্বপনকে (৪২) গ্রেফতার করেছে র‌্যাব-১১। মঙ্গলবার (২৯ জানুয়ারী) বেলা সাড়ে ১১টায় শহরের ডিআইটি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাহাবুর রহমান স্বপন ফতুল্লা জামতলা হিরা কমিউনিটি সেন্টারের পিছনে গিয়াস উদ্দিনের বাড়ীর ভাড়াটিয়া। নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার এনায়েতপুর গ্রামের মৃত শাহাদাৎ হোসনের ছেলে।

র‌্যাব জানিয়েছে, গ্রেফতারকৃত স্বপনের দখল হতে ২০ বোতল দেশীয় তৈরি এ্যালকোহল, ওজন অনুমান ২০ লিটার, মূল্য অনুমান ১০ হাজার টাকা ও মাদক বিক্রির কাজে ব্যবহৃত ১টি মোবাইল সেট উদ্ধার করা হয়।

উল্লেখিত আসামী উক্ত এলাকায় দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য বিক্রয় করিয়া আসিতেছিল বলিয়া জানা যায়। গ্রেফতারকৃতর বিরুদ্ধে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!