নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১১ এপ্রিল ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

র‌্যাবের অভিযানে ৪ হাজার লিটার চোরাই তেলসহ আটক ১

Alokito Narayanganj24
এপ্রিল ১১, ২০১৯ ৯:৪৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : সিদ্ধিরগঞ্জে গোদনাইল বার্মা ষ্ট্যান্ড এলাকায় চোরাই তেল ব্যবসায়ীদের দোকানে অভিযান চালিয়ে প্রায় ৫ হাজার লিটার চোরাই তেলসহ একজনকে আটক করেছে র‌্যাব-১১ এর সদস্যরা। এদিকে র‌্যবের অভিযান টের পেয়ে পালিয়ে গেছে চোরাই তেল ব্যবসায়ের মুল হোতারা।

বুধবার (১০ এপ্রিল) বিকাল সাড়ে ৫ টা থেকে রাত ৭টা পর্যন্ত র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসিম উদ্দিন (পিপিএম) এর নেতৃত্বে একটি টিম এ অভিযান পরিচালনা করেন। এসময় বার্মা ষ্ট্যান্ড এলাকার আমির হামজার ছেলে আকাশকে (১৮) আটক করা হয়।

র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসিম উদ্দিন (পিএিম) জানান, সিদ্ধিরগঞ্জের গোদনাইল পদ্মা অয়েল লিঃ এর ডিপোর পাশে একটি চক্র দীর্ঘদিন ধরে চোরাই তেলের ব্যবসা করে আসছে। গোয়েন্দা তথ্যের ভিত্তিত্বে র‌্যাব ৪টি দোকানে অভিযান চালিয়ে অবৈধ চোরাই তেলের ১৮টি ড্রামে প্রায় ৪ হাজার লিটার তেল জব্দ করা হয়। এসময় আকাশ নামে এক জনকে আটক করা হয়। জব্দকৃত তেল ও আটককৃত ব্যক্তির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানিয়েছে র‌্যাব। চোরাই তেল ব্যবসায়ীদের বিরুদ্ধে তাদের অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন তিনি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!