নারায়ণগঞ্জমঙ্গলবার , ২৮ মে ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

র‌্যাবের হাতে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার

alokitonarayanganj
মে ২৮, ২০১৯ ১১:২৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : র‌্যাব-১১, সিপিএসসি, নারায়ণগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে এএসপি মোস্তাফিজুর রহমান এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন নবীগঞ্জ গুদারাঘাট এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করিয়া আসামী ১। মোঃ আব্দুল্লাহ (১৯), পিতা-মোঃ বাদশা মিয়া, মাতা-লুৎফুননেছা বেগম, সাং-মাহমুদ কাঠি, আকুব্বার বাড়ী, থানা-নেসারাবাদ, জেলা-পিরোজপুর এ/পি-মিনার বাড়ী, বটতলা, থানা-বন্দর, জেলা-নারায়ণগঞ্জকে গ্রেফতার করেন।

তাহার দখল হইতে ১৮০ (একশত আশি) পিস ইয়াবা ট্যাবলেট, ওজন অনুমান ১৮ গ্রাম, নগদ ৫৪০/-টাকা এবং ০১টি মোবাইল সেট উদ্ধার করা হয়। উল্লেখিত আসামী উক্ত এলাকায় দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট বিক্রয় করিয়া আসিতেছিল বলিয়া জানা যায়। তাহার বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানায় ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে নিয়মিত মামলা দায়ের করা হইয়াছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!