নারায়ণগঞ্জরবিবার , ১৪ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

লায়ন্স ক্লাব ও লিও ক্লাবের বিনামূল্যে চিকিৎসা সেবা

alokitonarayanganj
অক্টোবর ১৪, ২০১৮ ১২:৩৮ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : নারায়ণগঞ্জে লায়ন্স ক্লাব অব নারায়ণগঞ্জ ও লিও ক্লাব অব নারায়ণগঞ্জের উদ্যোগে বিনামুল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে। এই বিনামূল্যে চিকিৎসা প্রদান ক্যাম্পে বিনামূল্যে ডায়াবেটিকস পরীক্ষা, চক্ষু পরীক্ষা ও চিকিৎসা, হার্টের চিকিৎসা, গাইনী চিকিৎসা, ঠোঁট ও তালু কাটা চিকিৎসা সেবাসহ বিভিন্ন সেবা প্রদান করা হয়। একই সঙ্গে বিনামূল্যে অপারেশনের ব্যবস্থা ও ওষুধ বিতরণ করা হয়।

১৩ অক্টোবর শনিবার সকাল ১০টায় মেডিকেল ক্যাম্পটি উদ্বোধন করা হয়। নারায়ণগঞ্জ শহরের নিউ মেট্রো হল সংলগ্ন দক্ষিণ কুমুদিনী বাগান এলাকায় এই মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়। দিনব্যাপী এই মেডিকেল ক্যাম্পটিতে বিনামূল্যে সকল সেবা প্রদান করা হয়। অক্টোবর সেবা পক্ষ কার্যক্রম হিসেবে এই মেডিকেল ক্যাম্পটির সার্বিক তত্ত্বাবধানে ছিলেন বিশিষ্ট সমাজসেবক শাহ্ ফয়েজ উল্লাহ ফয়েজ।

দুপুর ১২টায় এক সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করা হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- লায়ন্স ক্লাব অব নারায়ণগঞ্জের গভর্নর হাবীবা হাসান এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট হোসনে আরা বেগম বাবলী, সমাজসেবক শাহ্ ফয়েজ উল্লাহ ফয়েজ, ডা. মিজানুর রহমান, ডা. সাঈদ আহমেদ ও ডা. নেছার হাসান তমাল।

প্রধান অতিথির বক্তব্যে গভর্নর হাবীবা হাসান বলেন, লায়ন্স ক্লাব নিয়মিত আর্তমানবতার সেবায় নিয়োজিত। নিয়মিত গরিব মানুষকে সেবা দিয়ে আসছে। আশা করি এভাবে ভবিষ্যতেও তাদের এইসব কার্যক্রম অব্যাহত থাকবে।

এমপি হোসনে আরা বেগম বাবলী বলেন, আজকে যারা অক্লান্ত পরিশ্রম দিয়ে মানুষের সেবা করে যাচ্ছেন আমি তাদের সাধুবাদ জানাই। আজকে যেমন তারা চিকিৎসা সেবা দিয়ে মানুষের পাশে দাড়িয়েছেন, আমি আশা করবো ভবিষ্যতেও তারা মানুষের পাশে থাকবেন।

আলোচনা সভায় শুভেচ্ছা বক্তব্যে শাহ্ ফয়েজ উল্লাহ বলেন, মানব সেবা করার এই সুযোগ যারা করে দিয়েছেন আমি তাদের প্রতি কৃতজ্ঞ। সকলের সহযোগিতার কারণে এই আয়োজন সাফল্যমন্ডিত হতে পেরেছে। আমরা এ পর্যন্ত বিনামূল্যে ২ জন রোগীকে কর্নিয়া স্থাপন ও ২৮ জনের চোখের ছানির চিকিৎসা দিয়েছি। আমি এই সংগঠনটির দীর্ঘায়ু কামনা করছি। আমি সবসময় এই সংগঠনটির সাথে থেকে মানুষের সেবায় নিয়োজিত থাকবো।

আলোচনা সভা শেষে সংগঠনটির পক্ষ থেকে গভর্নর হাবীবা হাসানকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। এছাড়াও ডা. মিজানুর রহমান, ডা. সাঈদ আহমেদ, ডা. নেছার হাসান তমালকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

বিনামূল্যে মেডিকেল ক্যাম্পে আরো উপস্থিত ছিলেন- লায়ন্স ক্লাব অব নারায়ণগঞ্জের সভাপতি মো. সাইদুল্লাহ হৃদয়, অক্টোবর সেবাপক্ষের চেয়ারম্যান সাইদী আফরোজ মুক্তি, ডায়াবেটিক ক্লাবের কো-অর্ডিনেটর ইমরান ফারুক মাইন, জিসান, লিও ক্লাব অব নারায়ণগঞ্জের সভাপতি রুবেল দাস, সাইফুল আলম বিপ্লব, গল্পো, মো. ইউনুস, সেলিম, রোমান, পাভেল, মালেক, বাবু, মীর্জা মনির, সুমাইয়া, কালু মাতবর, রাজু ও উত্তম দাস প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!