নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২১ মার্চ ২০২৪
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

শহরের খানপুর ঝোপে মিলল নবজাতকের মরদেহ

Alokito Narayanganj24
মার্চ ২১, ২০২৪ ৮:২৩ অপরাহ্ণ
Link Copied!

শহর প্রতিনিধি: নারায়ণগঞ্জ শহরের খানপুর এলাকায় একটি ঝোপ থেকে নবজাতক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। এই ঘটনায় নবজাতক শিশুর নানী সহ চারজনকে থানা হেফাজতে নেয়া হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১১ টায় শহরের খানপুর কাজিপাড়া আল হেরা ক্লিনিকের পাশের ঝোপ থেকে লাশটি উদ্ধার করা হয়। পরে নবজাতকের লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

এই বিষয়ে সদর মডেল থানার উপপরিদর্শক বোরহান উদ্দিন বলেন, ‘সকালে স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে এক মেয়ে নবজাতকের লাশ উদ্ধার করা হয়। পরে খোঁজ নিয়ে জানতে পারি খানপুর এলাকার জাহান ক্লিনিকে গতকাল রাতে একজন প্রসূতি সন্তান প্রসব করেছেন। তারাই তাদের নবজাতক ফেলে গেছেন এই ঝোপে।

তিনি আরও বলেন, ‘এই ঘটনায় জাহান ক্লিনিকের ওটি ইনচার্জ, প্রসূতির মা সহ চারজনকে থানায় জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদের পর বিস্তারিত তথ্য জেনে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!