নারায়ণগঞ্জসোমবার , ৮ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

শামীম ওসমানের উঠান বৈঠক সফল করার লক্ষে ৩নং ওয়ার্ডে প্রস্তুতি মূলক সভা

alokitonarayanganj
অক্টোবর ৮, ২০১৮ ১২:৩৩ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে নারায়ণগঞ্জ-৪ (সিদ্ধিরগঞ্জ-ফতুল্লা) আসনের জাতীয় সংসদ সদস্য একেএম শামীম ওসমানের চলমান উঠান বৈঠক সফল করার লক্ষ্যে মহানগরীর (নাসিক) সিদ্ধিরগঞ্জের ৩নং ওয়ার্ডে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের প্রস্তুতি মূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৭ অক্টোবর) রাত ৮টায় ৩নং ওয়ার্ডের সানারপাড় লন্ডন মার্কেট এলাকায় এ প্রস্তুতি মূলক সভাটি অনুষ্ঠিত হয়। এসময় ওয়ার্ড আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীদেরকে নিয়ে ব্যাপক জনসমাগম করার প্রত্যয় ব্যক্ত করে আগামী নির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ী করে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে সকল বিভেদ ভুলে একসাথে কাজ করারও ঘোষনা দেয়া হয়।

নাসিক ৩নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে উক্ত প্রস্তুতি মূলক সভায় আরো উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ নেতা মোঃ সামছুদ্দিন সামছু, মাহবুবুর রহমান লাল চাঁন, সিদ্ধিরগঞ্জ ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক মকবুল হোসেন, জেলা যুবলীগের সদস্য মোস্তফা ভুঁইয়া, আওয়ামীলীগ নেতা মোঃ সেলিম মিয়া, মোঃ সেলিম হোসেন, আব্দুল হালিম, মোঃ হীরা মিয়া, ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি মনির হোসেন ভুঁইয়া, যুবলীগ নেতা মোহাম্মদ আলী, মোঃ কাওসার, নাদেরুজ্জামান নাদু ও মোস্তফাসহ প্রমূখ নেতৃবৃন্ধ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!