নারায়ণগঞ্জবুধবার , ২৭ মার্চ ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

শামীম ওসমানের নেতৃত্বে না’গঞ্জকে মাদক মুক্ত করবো : শরীফুল হক

Alokito Narayanganj24
মার্চ ২৭, ২০১৯ ৯:০৩ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা : ফতুল্লা থানা ছাত্রলীগের সভাপতি আবু মোঃ শরীফুল হক নারায়ণগঞ্জকে মাদক মুক্ত করার প্রত্যয় ব্যক্ত করে বলেছেন, সাংসদ শামীম ওসমানের নেতৃত্বে নারায়ণগঞ্জের প্রতিটি ইঞ্চি মাটিকে মাদক মুক্ত করবো। তিনি বলেন, ইতোমধ্যে সাংসদ শামীম ওসমান মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে জিহাদ ঘোষনা করেছেন। আমরা তার পাশে থেকে নারায়ণগঞ্জকে মাদক ও সন্ত্রাস মুক্ত জেলা হিসেবে গড়ে তুলবো। ২৬ মার্চ মঙ্গলবার রাতে ফতুল্লার লালপুর পৌষাপুকুরপাড় সমাজকল্যান সংঘের উদ্যোগে আয়োজিত স্বাধীনতা দিবসের আলোচনা ও ক্রীড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নে জননেত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। দেশ আজ উন্নয়নের দিকে ধাবিত হচ্ছে। এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে সাংসদ শামীম ওসমানের নেতৃত্বে আমরা ঐক্যবদ্ধ হয়ে সুষ্ঠু সমাজ গড়ে তুলতে কাজ করে যাবো।

মোদাচ্ছের মেম্বারের সভাপতিত্বে অনুষ্ঠানে আলো উপস্থিত ছিলেন ফতুল্লা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন, আবুল হোসেন শিকদার, মাইনুদ্দিন মুন্সি, জালাল উদ্দিন, শহীদ বেপারী প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!