নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১৬ মে ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

শামীম ওসমান অসুস্থ, কলকাতা হাসপাতালে ভর্তি

alokitonarayanganj
মে ১৬, ২০১৯ ১১:২১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান অসুস্থ হয়ে বর্তমানে কলকাতায় রয়েছেন। শারীরিক বিভিন্ন পরীক্ষা করাতে কলকাতার একটি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন তিনি। বৃহস্পতিবার সকালে এ তথ্য নিশ্চিত করেছেন শামীম ওসমানের সংসদবিষয়ক সচিব হাফিজুর রহমান মান্না।

হাফিজুর রহমান মান্না জানান, শামীম ওসমানের ব্লাড সুগার নেমে গেছে। প্রেশারের সমস্যাজনিত কারণে কলকাতার একটি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন তিনি। এছাড়াও ওই হাসপাতালে বিভিন্ন শারীরিক পরীক্ষাও করাচ্ছেন শামীম ওসমান। সকলের কাছে দোয়া চেয়েছেন তিনি।

এদিকে শামীম ওসমানের রোগ মুক্তি কামনায় নারায়ণগঞ্জে বিভিন্ন মসজিদে মসজিদে দোয়া আয়োজন করা হয়েছে। বৃহস্পতিবার বাদ জোহর বিশেষ দোয়া করা হয়। এছাড়াও বাদ আসর আরও বেশ কিছু মসজিদে দোয়া করা হয়। এছাড়া ফতুল্লার নাসিম ওসমান মেমোরিয়াল এমিউজমেন্ট পার্কে এমপির সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনায় বিশেষ দোয়ার ব্যবস্থা করা হয়েছে।

দোয়ার তথ্য নিশ্চিত করে মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ নিজাম বলেন, নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান আমাদের নারায়ণগঞ্জের গর্ব, আমাদের অহংকার। তিনি এখন অসুস্থ। সর্বস্তরের মানুষ আশা করছে, তিনি যেন দ্রুত আমাদের মাঝে ফিরে এসে অসমাপ্ত কাজ গুলো সমাপ্ত করে। এ জন্য নারায়ণগঞ্জের সর্বস্তরের জনগণ পবিত্র রমজান মাসে মহান সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করছেন। আল্লাহ রাব্বুল আলামিন যেন উনাকে দ্রুত সুস্থ করে ফিরিয়ে আনে। বাদ জোহর উনার (শামীম ওসমান) সুস্থ্যতা কামনায় মসজিদে মসজিদে দোয়া করা হয়েছে। এছাড়া বাদ আসরও বিভিন্ন মসজিদে দোয়া করা হয়। পাশাপাশি নম পার্কে তার সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনায় বিশেষ প্রার্থনা করা হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!