নারায়ণগঞ্জবুধবার , ১০ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে প্রস্তুতিমুলক সভা অনুষ্ঠিত

alokitonarayanganj
অক্টোবর ১০, ২০১৮ ৯:৩৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : শারদীয় দুর্গাপূজা-২০১৮ উপলক্ষে নারায়ণগঞ্জ সদর উপজেলা পরিষদ মিলনায়তনে গতকাল এক প্রস্তুতিমুলক সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী অফিসার হোসনে আরা বেগম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এসিল্যান্ড তরিকুল ইসলাম ও উপজেলা চেয়ারম্যান আজাদ বিশ্বাস।

আলোচনা সভায় বিভিন্ন পূজা মন্ডপে নিরাপত্তা বিধানে বিষয় নিয়ে আলোচনা ও প্রতিমা বিসর্জনের জন্য ঘাট চিহ্নিত করা হয়। নারায়ণগঞ্জ সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের পক্ষে নেতৃবৃন্দ দাপা বুড়িগঙ্গা বালুর ঘাটের (গরুর হাট) পাশে স্থায়ী গোসলের ঘাট নির্মাণের দাবি জানান। আগামীতে ফতুল্লা ডিআইটি মাঠে বিজয়া দশমীর দিন এলাকার সকল পূজা মন্ডপের প্রতিমা প্রদর্শনের প্রস্তাব রাখা হয়। আলোচনা সভায় পাগলনাথ মন্দিরের দুই কমিটি নিয়েও ব্যাপক সমালোচনা হয়।

অতিথি হিসেবে আলোচনা সভায় বক্তব্য রাখেন, হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের সভাপতি কমান্ডার গোপীনাথ দাস, ঘাতক দালাল নির্মুল কমিটির বাবু চন্দন শীল, নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শংকর সাহা, সাধারণ সম্পাদক সুজন সাহা, হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের নারায়ণগঞ্জ মহানগর সভাপতি লিটন চন্দ্র পাল, নারায়ণগঞ্জ মহানগর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিপন সরকার শিখন, নারায়ণগঞ্জ সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি দিলীপ কুমার মন্ডল, সহ-সভাপতি রণজিৎ মোদক, সাধারণ সম্পাদক রণ্জিত মন্ডল, যুগ্ম সাধারণ সম্পাদক অরুণ চন্দ্র দাস প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!