নারায়ণগঞ্জশনিবার , ১৩ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

শুক্কুর মাহামুদের হাতে ফুলের নৌকা ২৩নং ওয়ার্ড শ্রমিকলীগের

alokitonarayanganj
অক্টোবর ১৩, ২০১৮ ১:০৯ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : নারায়ণগঞ্জ-৫ (শহর-বন্দর) আসনের নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশি ও জাতীয় শ্রমিকলীগের সভাপতি শুক্কুর মাহামুদের হাতে ফুলের নৌকা প্রতীক তুলে দিয়ে নৌকার পক্ষে জোড়ালোভাবে কাজ করার অঙ্গীকার করেছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২৩নং ওয়ার্ড শ্রমিকলীগের নেতাকর্মীরা।

১১ অক্টোবর বৃহস্পতিবার বন্দরের কদমরসূল এলাকায় শ্রমিকলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালনের এক অনুষ্ঠানে গেলে ২৩নং ওয়ার্ড শ্রমিকলীগের নেতাকর্মীদের নিয়ে সংগঠনটির সভাপতি মোহাম্মদ লিটন, সাধারণ সম্পাদক মোহাম্মদ বোরহান ও সাংগঠনিক সম্পাদক সগির আহামবদ ডালিম। একই সময়ে শ্রমিকলীগের এ নেতাকর্মীরা নারায়ণগঞ্জ জেলার জাতীয় শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মোঃ মাইনুদ্দিন আহম্মদ বাবুলকে ফুলের তোরা উপহার দেন।

এসময় উপস্থিত ছিলেন ২৩নং ওয়ার্ডের কার্যকরী সভাপতি মোঃ ফরিদ উদ্দিন, সহ-সভাপতি মোঃ হাসান, মোঃ ইদ্রিস আলী, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ মনির হোসেন, কার্যকরী সদস্য মোঃ কবির হোসেন, ২৩নং ওয়ার্ড শ্রমিকলীগের সহ-সভাপতি শহিদ হোসেন, মোঃ রবি ভূইয়া, মোঃ সেলিম, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সুমন, অর্থ সম্পাদক মোঃ রনি, শিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদক মোঃ আরিফ ভূইয়া, ক্রীড়া সম্পাদক মোঃ জহিরুল ইসলাম, সহ-ক্রীড়া সম্পাদক মোঃ রবি আলম, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ সেলিম, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ রিপন, কার্যকরী সদস্য মোঃ সফিকুর ইসলাম, মোঃ সেলিম, মোঃ আহাদ আলী, মোঃ কামাল সহ অন্যান্য নেতাকর্মীরা।

জানাগেছে, গত বৃহস্পতিবার বিকেলে জাতীয় শ্রমিকলীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নবীগঞ্জ কদমরসূল কলেজের সামনে নারায়ণগঞ্জ জেলা, মহানগর ও সকল থানা শ্রমিকলীগের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শুক্কুর মাহামুদ।

ওই অনুষ্ঠানে নারায়ণগঞ্জ মহানগর শ্রমিকলীগের সভাপতি কাজিম উদ্দিনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহমেদ বাবুল, সহ-সভাপতি কামাল হোসেন, রফিকুল ইসলাম, মোস্তফা মাষ্টার, যুগ্ম সম্পাদক মুজিবুর রহমান, সিরাজুল হক, স্বপন রেজা, মহানগর শ্রমিকলীগের সাধারণ সম্পাদক কামরুল হাসান মুন্না,সহ-সভাপতি আলী হোসেন, মহিলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক সুমি, শ্রমিকলীগের সভাপতি আরিফ, বন্দর উপজেলা শ্রমিকলীগের সভাপতি মোজাম্মেল হক, সাধারণ সম্পাদক রাফিয়ান প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!