নারায়ণগঞ্জবুধবার , ৯ জানুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সরকারের নির্দেশ অমান্য করে বই উৎসব পালন যুবলীগ নেতার

Alokito Narayanganj24
জানুয়ারি ৯, ২০১৯ ৮:৩৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : সরকারের নির্দেশ অমান্য করে ৯ দিন পর বই উৎসব পালন করলেন ফতুল্লাা থানা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ ফাইজুল ইসলাম। বুধবার (৯ নভেম্বর) সকালে কায়েমপুর ফয়জুন্নেছা রোমান দাখিল মাদ্রাসার ছাত্র ছাত্রীদের মাঝে বই বিতরণ (বই উৎসব) কর্মসূচী পালন করেন।

উক্ত বই উৎসবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম। সভাপতিত্ব করেন, মাদ্রাসার পরিচালনা পরিষদের সভাপতি ফাইজুল ইসলাম নিজেই।

সচেতন অভিভাবক ও এলাকাবাসী জানান, ফাইজুল ইসলাম কি সরকারের চেয়ে বড় কিছু। যেখানে সরকারের নির্দেশে সারা দেশে এক যোগে ১লা জানুয়ারি বই উৎসব পালন করা হয়েছে সেখানে ফাইজুল ৯ দিন পর বই উৎসব পালন করছে। কোন ক্ষমতার বলে ফাইজুল শিক্ষার্থীদের কাছ থেকে ৯ দিন কেড়ে নিলেন। এই মূল্যবান সময় কি ফিরে পাবে শিক্ষার্থীরা।

এ ব্যাপারে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সুরাইয়া আশরাফী বলেন, সরকারের নির্দেশ ১লা জানুয়ারী বই উৎসব পালন করবে। কেন তারা করেননি সেদিন আমি বলতে পারবোনা। আপনি তাদের সাথে কথা বলেন। আমি নিজেও কয়েকটি স্কুলে উপস্থিত থেকে বই বিতরন করেছি।

এ ব্যাপারে মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব ফাইজুল ইসলামের মুঠোফোনে যোগাযোগ করা হলে তা বন্ধ পাওয়া যায়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!