নারায়ণগঞ্জমঙ্গলবার , ২৩ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সাবিহাকে নোটিশের সত্যতা পেল তদন্ত কমিটি!

alokitonarayanganj
অক্টোবর ২৩, ২০১৮ ১১:৫১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ডট কম : নারায়ণগঞ্জ সদর উপজেলার আলীরটেক ইউনিয়নের ক্রোকেরচর কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপি সাবিহাকে নোটিশ দিয়েছে নারায়ণগঞ্জ সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ চৌধুরী মোহাম্মদ ইকবাল বাহার।

অপরদিকে রবিবার (২১ অক্টোবর) সিএইচসিপি সাবিহা আক্তারের বিরুদ্ধে সিভিল সার্জন অফিস ৩ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করেছে ও কারন দর্শানোর নোটিশ প্রদান করেছে উপজেলা স্বাস্থ্য অফিস। আগামী ৫ দিনের মধ্যে সাবিহাকে কারন দর্শানোর নোটিশের জবাব দেয়ার জন্য নির্দেশ দেয়া হয়।

অনলাইন নিউজ পোর্টাল আলোকিত নারায়ণগঞ্জ ২৪.কমসহ স্থানীয় পত্রিকায় এ সংক্রান্ত একটি সংবাদ প্রকাশ হলে তোলপাড় সৃষ্টি হয়।

সিভিল সার্জন ডাঃ এহছানুল হকের নির্দেশ মোতাবেক ৩ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠিত হয়। কমিটির প্রধান করা হয়েছে সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডাঃ মেহেদী হাসান, অপর সদস্যরা হলেন, জেলা স্বাস্থ্য তত্ত্বাবধায়ক স্বপন কুমার দেবনাথ, জেলা ইপিআই কর্মকর্তা লুৎফর রহমান।

তদন্ত টিম ক্লিনিকে সরেজমিন পরিদর্শন করে এলাকাবাসীর সাথে কথা বলে সাবিহার বিরুদ্ধে আনা অভিযোগের সত্যতা পান। এলাকাবাসী সাবিহাকে প্রত্যাহারের দাবী জানিয়ে গত শনিবার (২০ অক্টোবর) সকালে ক্রোকেরচর বাজারে মানববন্ধন কর্মসূচী পালন পালন করেছিল।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!