নারায়ণগঞ্জসোমবার , ৫ অক্টোবর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে আবারও মাদ্রাসা ছাত্রকে বলাৎকার,শিক্ষক আটক

Alokito Narayanganj24
অক্টোবর ৫, ২০২০ ১:২২ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃসিদ্ধিরগঞ্জে আবারও মাদ্রাসা ছাত্রকে বলাৎকারের অভিযোগ উঠেছে শিক্ষকের বিরুদ্ধে। এ ঘটনায় রবিবার অভিযুক্ত মাদ্রাসা শিক্ষককে আটক করেছে পুলিশ।

আটক শিক্ষকের নাম শহিদুল্লাহ (৪৫)। তিনি সিদ্ধিরগঞ্জে মিজমিজি পাইনাদী নতুন মহল্লা এলাকায় অবস্থিত মারকাযুল কোরআন কওমী মাদ্রাসা ও লিল্লাহ বোডিং-এর শিক্ষক।

এর আগে, ওই শিক্ষকের দ্বারা একই মাদ্রাসার আরেক ছাত্র বলাৎকারের শিকার হয়েছে বলে অভিযোগ করছেন এলাকাবাসী।

 

ভুক্তভোগীর পরিবার জানায়, গত ১৫ দিন ধরে ঘুমের ওষুধ খাইয়ে মাদ্রাসার শিক্ষক শহিদুল্লাহ ছাত্রটিকে বলাৎকার করে আসছে। ব্যথা কমাতে ছাত্রটিকে ওষুধও সেবন করায় ওই শিক্ষক। ছাত্রটি মাদ্রাসা থেকে বাসায় চলে যেতে চাইলে তাকে ভয়-ভীতি দেখান শহিদুল্লাহ। কিন্তু রবিবার সুযোগ পেয়ে ওই ছাত্র মাদ্রাসা থেকে পালিয়ে বাসায় গিয়ে অভিভাবকদের বিষয়টি জানায়।

এলাকাবাসীর অভিযোগ, ওই শিক্ষক আগেও এক ছাত্রকে বলাৎকার করে। পরে বিষয়টি মাদ্রাসা প্রধানের সহায়তায় ধামাচাপা দেওয়া হয়।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) ফয়সাল আলম জানান, অভিযুক্ত মাদ্রাসা শিক্ষককে আটক করে থানায় আনা হয়েছে। পরবর্তী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

উল্লেখ্য, ২৯ সেপ্টেম্বর সিদ্ধিরগঞ্জের আটি হাউজিং এলাকার একটি মাদ্রাসার দুই ছাত্রকে বলাৎকারের অভিযোগে মাদ্রাসার অভিযুক্ত শিক্ষক শরিফুল ইসলাম ইব্রাহীমকে  গ্রেফতার।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!