নারায়ণগঞ্জশনিবার , ১৬ ফেব্রুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে একই পরিবারের ৫ জন নিখোঁজ

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ১৬, ২০১৯ ৭:১৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : সিদ্ধিরগঞ্জের পূর্ব নিমাইকাসারী মাদানীনগর নুরবাগ এলাকায় একটি পরিবারের ৫ জন নিখোঁজ রয়েছেন।

নিখোঁজরা হলেন- গার্মেন্ট কর্মকর্তা জামাল সরদারের স্ত্রী নিপা (৩০), মেয়ে আশামনি (১১), প্রিয়ামনি (৪) ও ভায়রার মেয়ে সুমাইয়া (১৪) ও শ্যালকের ছেলে আজিম (৭)।

এ ঘটনায় ভুক্তভোগী গার্মেন্ট কর্মকর্তা জামাল সরদার বুধবার সিদ্ধিরগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

ঘটনার বিবরণে জানা গেছে, জামাল সরদার গাজীপুরের শ্রীপুরে একটি পোশাক কারখানায় প্রোডাকাশন ম্যানেজার হিসেবে চাকরি করেন। প্রতি সপ্তাহের মতো জামাল সরদার গত বৃহস্পতিবার (৭ ফেব্রুয়ারি) সন্ধ্যার পর কর্মস্থল থেকে সিদ্ধিরগঞ্জে বাসায় আসেন। শনিবার (৯ ফেব্রুয়ারি) ভোরে তিনি কর্মস্থলে চলে যান। যাওয়ার সময় স্ত্রীর হাতে বেতনের ৭০ হাজার টাকা দিয়ে যান। কিন্তু রোববার রাত পৌনে ১০টা থেকে স্ত্রী নিপা বেগমের মোবাইল ফোন বন্ধ পান জামাল।

সোমবার সকালে জামাল তার ছোট ভাই খলিলকে ফোন করে বাসায় পাঠান। খলিল বাসায় গিয়ে দেখেন বাসার দরজায় তালা ঝুলানো। এ খবর পেয়ে জামাল সরদার বাসায় ফিরে আত্মীয় স্বজনদের বাসায় খোঁজ নিয়ে তাদের কোনো সন্ধান পাননি। জামাল সরদার বিষয়টি ব্রাহ্মণবাড়িয়ায় তার শ্বশুরবাড়িতে জানালে তারা রহস্যজনক আচরণ করেন এবং জামালকে পুলিশ দিয়ে হয়রানির হুমকি দেন বলে অভিযোগ করেন জামাল সরদার।

জামালের গ্রামের বাড়ি বরিশালের উজিরপুরের সানুহার গ্রামে। তার শ্বশুরবাড়ি ব্রাহ্মণবাড়িয়ার কাঞ্চনপুর এলাকায়।

ঘটনাস্থলে যাওয়া সিদ্ধিরগঞ্জ থানার এসআই শামীম বলেন, নিখোঁজের পেছনে কোনো রহস্য রয়েছে।

সিদ্ধিরগঞ্জ থানার ইন্সপেক্টর (অপারেশন) জসিম উদ্দিন জানান, এ ব্যাপারে জিডি হয়েছে। এসআই শামীম তদন্ত করছেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!