নারায়ণগঞ্জরবিবার , ১১ ফেব্রুয়ারি ২০২৪
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে কয়েল থেকে খামারে আগুন, ৮ ছাগল পুড়ে ছাই

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ১১, ২০২৪ ৫:৫০ অপরাহ্ণ
Link Copied!

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: সিদ্ধিরগঞ্জে কয়েলের আগুনে লক্ষাধিক টাকার আটটি খাসি পুড়েছে। পরে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে এ ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। শনিবার (১০ ফেব্রুয়ারি) রাত ১টার দিকে আদমজী গ্যাসলাইন এলাকায় এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন আদমজী ফায়ার স্টেশন এন্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার আব্দুল হাই।

স্টেশন অফিসার আব্দুল হাই বলেন, ‘গতকাল মধ্যরাতে গ্যাসলাইন এলাকার রুপালী বেগমের খাসির খামারে অগ্নিকাণ্ড ঘটে। রাত সোয়া ১টার দিকে খবর পেয়ে দুটি ইউনিট ঘটনাস্থলে যায়। আধা ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়।

এ ঘটনায় ওই খামারের আটটি খাসি পুড়ে ছাই হয়ে যায়।’ মশার কয়েল থেকে এই আগুনের সূত্রপাত বলে জানান তিনি।এ বিষয়ে জানতে চাইল রুপালি বেগম জানান, ঘুম থেকে উঠে হঠাৎ দেখতে পাই, আমার খাসির খামারে আগুন জ্বলছে। পরে এলাকাবাসী ও ফায়ার সার্ভিসের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আসে।

এতে লক্ষাধিক টাকা মূল্যের আটটি খাসি আগুনে পুড়ে ছাই হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!