নারায়ণগঞ্জমঙ্গলবার , ৩০ জানুয়ারি ২০২৪
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে কিশোরীকে ধর্ষণের অভিযোগে, গ্রেপ্তার কিশোর

Alokito Narayanganj24
জানুয়ারি ৩০, ২০২৪ ৬:১২ অপরাহ্ণ
Link Copied!

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি:  সিদ্ধিরগঞ্জের হিরাঝিল আবাসিক এলাকায় এক কিশোরীকে (১৪) ধর্ষণের অভিযোগ উঠেছে।  এ ঘটনায় সাদমান শাকিব পিয়াল (১৬) নামে এক কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তার সাদমান শাকিব পিয়াল সিদ্ধিরগঞ্জ থানার হিরাঝিল আবাসিক এলাকার বাসিন্দা।

সোমবার (২৯ জানুয়ারি) রাতে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবু বকর সিদ্দিক বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে ধর্ষণের ঘটনায় রোববার (২৮ জানুয়ারি) রাতে ওই ভুক্তভোগী কিশোরীর বাবা বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা করলে পুলিশ রাতেই অভিযুক্ত কিশোরকে হিরাঝিল আবাসিক এলাকা থেকে গ্রেপ্তার করে।

মামলার সূত্রে জানা যায়, অভিযুক্ত কিশোর সাদমান শাকিব পিয়াল ও ভুক্তভোগী কিশোরী একই এলাকায় বসবাস করার কারণে পূর্ব থেকে উভয়ের মধ্যে পরিচয় ছিল। পিয়াল প্রায় সময়ই রাস্তাঘাটে ওই কিশোরীকে বিরক্ত করত। গত ২৫ জানুয়ারি কিশোরির বাবা বৃদ্ধা নানি শাশুড়ি ও কিশোরীকে বাসায় রেখে কক্সবাজার বেড়াতে যান। এ সুযোগে ২৭ জানুয়ারি রাত সাড়ে ১২টার দিকে অভিযুক্ত পিয়াল তাদের বাসার দরজা নক করলে ওই কিশোরী দরজা খুললে সে জোর করে ঘরে প্রবেশ করে। পরে পিয়াল ওই কিশোরীকে ধর্ষণ করে। ধর্ষণের বিষয়ে কাউকে কিছু বললে কিশোরীকে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে চলে যায়।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি মোহাম্মদ আবু বকর সিদ্দিক বলেন, এ ঘটনায় মামলা নেওয়া হয়েছে। ধর্ষণের ঘটনায় অভিযুক্ত কিশোরকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। ভুক্তভোগী কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!