নারায়ণগঞ্জরবিবার , ১৪ এপ্রিল ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে ডিবি পুলিশ পরিচয়ে দুই জনকে অপহরণের অভিযোগ

Alokito Narayanganj24
এপ্রিল ১৪, ২০১৯ ১০:০৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : সিদ্ধিরগঞ্জ থেকে ডিবি পুলিশ পরিচয়ে দুই ব্যক্তিকে অপহরণের অভিযোগ পাওয়া গেছে। এদিকে নিখোঁজের চারদিন পার হয়ে গেলেও তাদের কোনো খোঁজ পাওয়া যায়নি। গত ১০ এপ্রিল (বুধবার) রাতে নিমাই কাশেরী বাজার এলাকা থেকে ৮/১০ জন লোক ডিবি পুলিশ পরিচয়ে মাইক্রোবাসে করে তাঁদের তুলে নিয়ে যায়। তাঁরা হলেন- কুমিল্লা জেলার ব্রাক্ষ্মনপাড়া থানার শীতলাইগ্রামের আব্দুল হাকিমের ছেলে ক্ষুদ্র (হারবাল) ব্যবসায়ী ইকবাল হোসেন (৩৯) ও এই জেলার দ্বেবীদ্বার থানার শহীদুর রহমানের ছেলে মাদ্রাসা শিক্ষক যায়েদুর রহমান (৩৩) ।

এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় পৃথক দুটি সাধারণ ডায়েরী (জিডি) করেছে ভুক্তভোগীর পরিবার। দায়েরকৃত সাধারণ ডায়েরী সূত্রে জানা যায়, যায়েদুর ও ইকবাল দু‘জন প্রতিবেশী। স্থানীয় মসজিদে নামাজ পড়ে তাঁরা রাস্তার পাশে দাঁড়িয়ে ছিলেন। এ সময় কয়েকজন আগন্তক লোকজনের সামনে থেকে যায়েদুল ও ইকবালকে টেনেহিঁচড়ে গাড়িতে তোলার চেষ্টা করেন। বাঁধা দিলে আগুন্তকেরা নিজেদের প্রশাসনের লোক ডিবি পুলিশ বলে পরিচয় দেন। সম্ভব্য বিভিন্ন স্থানে খোঁজ করেও তাঁদের সন্ধান পাওয়া যায়নি।

এ ঘটনার তদন্তকারী কর্মকর্তা সিদ্ধিরগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) হাফিজুর রহমান এ সকল তথ্য নিশ্চিত করে জানান, সেদিন সন্ধা ছয়টা থেকে রাত আটটা পর্যন্ত নিমাই কাশারী এলাকায় দুটি কালো গাড়ি অপেক্ষা করছিল। আর সেই গাড়িতে করে যায়েদুর ও ইকবালকে অপহরণ করে নিয়ে যাওয়া হয়। তবে অপহরণকারীদের বিষয়ে এখনো তথ্য নিশ্চিত হওয়া যায়নি।

তিনি আরো বলেন, কললিস্টের সূত্র ধরে তদন্ত চলছে। সাপ্তাহিক দুই দিন ও পহেলা বৈশাখসহ টানা ৩ দিনের ছুটির কারনে মোবাইল কললিষ্ট সংগ্রহ করা যায়নি। কললিষ্ট হাতে পেলেই এ বিষয়ে দ্রুত ব্যবস্থা নেয়া হবে।

এদিকে, নিখোঁজ যায়েদুর রহমানের ছোট ভাই মতিউর রহমান জানান, তাঁর ভাই কোন রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত নন। নারায়ণগঞ্জ ডিবি অফিসে গেলে তাকে জানানো হয়, যায়েদুল নামে কাউকে আটক করা হয়নি। সম্ভাব্য বিভিন্ন স্থানে খোঁজ করেও তার ভাইয়ের কোন খোঁজ পাওয়া যায়নি।

নিখোঁজ ইকবাল হোসেনের স্ত্রীর বড় ভাই মোস্তফা কামাল জানান, ইকবাল কোন রজনৈতিক দল করেন না। কারা কেন ইকবালকে অপহরণ করেছে, কিছুই বুঝতে পারছি না।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!