নারায়ণগঞ্জশুক্রবার , ২৩ ফেব্রুয়ারি ২০২৪
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে ড্রিল মেশিন বিস্ফোরণে দগ্ধ ২

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ২৩, ২০২৪ ১১:৪৬ অপরাহ্ণ
Link Copied!

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: সিদ্ধিরগঞ্জে ড্রিল মেশিন বিস্ফোরণে মাহফুজ (৩৮) ও মো. শাহিন (৩৫) নামে ২ ব্যক্তি দগ্ধ হওয়ার ঘটনা ঘটেছে। আজ শুক্রবার বিকেল ৫টার দিকে সিদ্ধিরগঞ্জ থানার শান্তিনগরের বাসায় এ ঘটনাটি ঘটে‌। আহতরা উভয়েই সিদ্ধিরগঞ্জের তাতখানা এলাকায় ভাড়া থাকেন।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে দগ্ধ অবস্থায় তাদেরকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে নিয়ে আসা হয়।

ঘটনাস্থলের বাড়ির মালিক জসীমউদ্দীন জানান, আজ বিকেলের দিকে আমার বাড়ির আন্ডারগ্রাউন্ডের রিজার্ভ পানির ট্যাংকে পানির পাইপ বসানোর জন্য দুজন স্যানিটারি মিস্ত্রি দিয়ে কাজ করাচ্ছিলাম। ওই মিস্ত্রিরা ট্যাংকির নিচে নেমে ড্রিল মেশিন দিয়ে ছিদ্র করার সময় ড্রিল মেশিনের বিস্ফোরণে স্যানেটারি মিস্ত্রি মাহফুজ ও শাহিন দগ্ধ হয়। পরে ঘটনাস্থল থেকে দগ্ধ অবস্থায় দ্রুত তাদেরকে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে নিয়ে আসি।

জসীমউদ্দীন আরও জানান, দগ্ধ স্যানেটারি মিস্ত্রিদের দুজনেরই হাত, মুখ ও চুল পুড়ে যায়। এতে তারও চুলেরও কিছু অংশ পুড়ে যায়।

বিষয়টি নিশ্চিত করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. তরিকুল ইসলাম জানান, নারায়ণগঞ্জ থেকে দগ্ধ অবস্থায় দুজনকে আমাদের জরুরি বিভাগে আনা হলে তাদের চিকিৎসার ব্যবস্থা করা হয়। সম্পূর্ণ ড্রেসিং না হওয়া পর্যন্ত তাদের দগ্ধের পরিমাণ এই মুহূর্তে জানা সম্ভব হচ্ছে না। বর্তমানে তাদের জরুরি বিভাগের অবজারভেশনে রাখা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!