নারায়ণগঞ্জশনিবার , ১ ফেব্রুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে দেশীয় অস্ত্রসহ পেশাদার ছিনতাইকারী গ্রেফতার

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ১, ২০২০ ৬:০৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ :  নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে দেশীয় অস্ত্রসহ দাদন বেপারী নামের এক পেশাদার ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাতে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের শিমরাইল মোড় থেকে তাকে গ্রেফতার করা হয়।

এ সময় তার কাছ থেকে দেশীয় অস্ত্র, ছিনতাই করা নগদ সাত হাজার ২০০ টাকা ও দুইটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। দাদন বেপারী মাদারীপুরের কতোয়ালি থানার সাংবলার চর বেপারীপাড়ার মো. হালিম বেপারীর ছেলে।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি মো. কামরুল ফারুক এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, শুক্রবার রাতে ফিরোজা বেগম নামে এক নারী বাস থেকে নেমে বাসায় যাচ্ছিলেন। এ সময় প্রাইভেটকারে এসে কয়েকজন ছিনতাইকারী ওই নারীর গলায় চাকু দিয়ে ভয়ভীতি দিয়ে তার হাতের ব্যাগ ছিনিয়ে নেয়।

এ সময় ওই নারীর চিৎকারে আশপাশের লোকজনের সহায়তায় টহল পুলিশ ধাওয়া করে দাদন বেপারীকে গ্রেফতার করে। এ সময় পুলিশ ছিনতাইয়ের কাজে ব্যবহার করা প্রাইভেটকারটিও উদ্ধার করে।

এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় একটি দ্রুত বিচার আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!