নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২৭ মে ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে দেশীয় অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ৮ সদস্য গ্রেপ্তার

Alokito Narayanganj24
মে ২৭, ২০২১ ৭:২০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ সিদ্ধিরগঞ্জে পৃথক অভিযানে দেশীয় অস্ত্রসহ “কিশোর গ্যাং গ্রুপের ৮ সদস্যকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১১।
বৃহস্পতিবার (২৭ মে) মধ্যরাতে সিদ্ধিরগঞ্জ এলাকায় পৃথক দুটি বিশেষ অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে দেশীয় ধারালো ১টি চাপাতি ও ২টি ধারালো চাকু, লোহার দন্ড ১টি ও ১টি বৈদ্যুতিক তার উদ্ধার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলো- মো: উজ্জল হোসেন (১৯), মো: রনি (১৯), মো: ইমন হোসেন (১৮), মো: কামাল হোসেন (১৯) ও মো: আলমগীর হোসেন (১৯) এবং গ্রেপ্তারকৃত বাকী তিন কিশোর অপ্রাপ্ত বয়স হওয়ায় তাদের নাম উল্লেখ করা হয়নি।
বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪ টায় র‍্যাব-১১ এর সিনিয়র অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) প্রণব কুমার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।
সংবাদ বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, গ্রেপ্তারকৃত কিশোরদের জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায় তারা সবাই দুষ্কৃতিকারী ও কিশোর গ্যাং এর সক্রিয় সদস্য। তারা বেশ কয়েকজন সংঘবদ্ধ হয়ে বিভিন্ন সময় সিদ্ধিরগঞ্জ ও আশপাশের এলাকায় দীর্ঘদিন ধরে ভয়ভীতি ও ত্রাস সৃষ্টি করে অরাজকতা করে আসছিল। তারা পরষ্পর যোগসাজশে ওই এলাকায় অপরিচিত কাউকে দেখলে অস্ত্রের মুখে জিম্মি করে সাধারন জনগনের সাথে থাকা মূল্যবান জিনিসপত্র জোরপূর্বক ছিনিয়ে নিত।
তাদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!