নারায়ণগঞ্জশনিবার , ২৬ সেপ্টেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে প্রেমিকার অন্যত্র বিয়ে,প্রেমিকের আত্মহত্যা

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ২৬, ২০২০ ৪:১৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জর সিদ্ধিরগঞ্জে প্রেমিকার অন্যত্র বিয়ে হওয়ায় সুইসাইড নোট লিখে গলায় ফাঁস লাগিয়ে রাকিব (২১) নামে এক কলেজছাত্র আত্মহত্যা করেছে।

শুক্রবার দিবাগত গভীর রাতে সিদ্ধিরগঞ্জের মিজমিজি দক্ষিণপাড়া এলাকায় মৃত কবির চেয়ারম্যান এর ভাড়া বাসায় ওই আত্মহত্যার ঘটনা ঘটে।

আত্মহত্যার আগে সুইসাইড নোট লিখে গেছে ওই কলেজ ছাত্র। আত্মহত্যাকারী রাকিব সোনারগাঁয়ের কাঁচপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মো. হাবিবুল্লার ছেলে।

দুই বোন এক ভাইয়ের মধ্যে রাকিব সবার বড়। পরিবার নিয়ে তারা মিজমিজি দক্ষিণপাড়া এলাকায় মৃত কবির চেয়ারম্যানের বাসায় ভাড়া থাকতো। রাকিব ঢাকা কবি নজরুল কলেজের প্রথম বর্ষের ছাত্র।

ওই কলেজ ছাত্রের বোন রাকিকা জানান, একই এলাকার একটি মেয়ের সঙ্গে দীর্ঘদিন ধরে আমার ভাইয়ের (রাকিব) সম্পর্ক ছিলো। শুক্রবার ওই মেয়ের অন্যত্র বিয়ে হওয়ার ক্ষোভে ও কষ্টে আমার ভাই আত্মহত্যা করেছেন।

পুলিশ শনিবার সকাল সাড়ে ৮ টায় ঘটনাস্থলে এসে আমার ভাইয়ের লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

ঘটনাস্থলে আসা সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক কাজল মজুমদার বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শুক্রবার রাত ১টা থেকে রাত ৩টার মধ্যে যেকোনো সময় নিজের ঘরে সিলিং ফ্যানের সাথে গলায় গামছা পেঁচিয়ে আত্মহত্যা করেছে রাকিব।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি কামরুল ফারুক জানান, রাকিবের ঘরে একটি চিঠি পাওয়া গেছে। মা ও দুই বোনের কাছে লেখা চিঠিতে রাকিব বলেছে- মা আমাকে মাফ করে দিও। বোন তোরা মাকে দেখে রাখিস।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!