নারায়ণগঞ্জশুক্রবার , ২৮ মে ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে বকেয়া বেতনের দাবিতে পোশাক শ্রমিকদের সড়ক অবরোধ

Alokito Narayanganj24
মে ২৮, ২০২১ ৮:০৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ সিদ্ধিরগঞ্জের আদমজীতে বকেয়া বেতন ও শ্রমিকদের জমা টাকা পরিশোধের দাবিতে সড়ক অবরোধ করেছে কুনতং অ্যাপারেলস লিমিটেড নামের একটি পোশাক কারখানার শ্রমিকরা। এসময় সড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়। ফলে ভোগান্তিতে পড়ে মানুষ।

শুক্রবার (২৮ মে) সকাল ৯টা থেকে তারা নারায়ণগঞ্জ- আদমজী সড়কে অবস্থান নেন।পরে অবরোধের দুই ঘণ্টা পর বকেয়া বেতন ও জমা টাকা পরিশোধের আশ্বাস দিলে তারা রাস্তা থেকে সরে যান।

জানা যায়, প্রতিষ্ঠানটিতে ছয় হাজার ৮০০ শ্রমিক কাজ করতেন। করোনা মহামারি শুরু হওয়ার কিছুদিন পর প্রতিষ্ঠানটি বন্ধ হয়ে যায়। কিন্তু শ্রমিকদের বকেয়া বেতন ও জমা টাকা পরিশোধ করা হয়নি।

শ্রমিক জুয়েল রানা বলেন, ‘আমরা এখন পর্যন্ত বকেয়া বেতনের ৩৩ ভাগ পেয়েছি। বাকি টাকা পরিশোধ করা হবে বলে আশ্বাস দিলেও এখনো দেয়া হয়নি। এমনকি আমাদের জমা টাকাও পাইনি’।শায়েলা বেগম নামের এক শ্রমিক বলেন, বকেয়া বেতন ও জমা টাকা পরিশোধের আশ্বাস দিলেও পরে তা দেয়া হয়নি। এজন্য সড়ক অবরোধ করেছি।

নারায়ণগঞ্জ শিল্প পুলিশ-৪ এর পরিচালক এসপি সাখাওয়াত হোসেন বলেন, শ্রমিকরা বকেয়া বেতন পরিশোধের দাবিতে আন্দোলন করেছে। তাদের আন্দোলনে কোনো ধরনের বিশৃঙ্খলা হয়নি।

সিদ্ধিরগঞ্জের আদমজী ইপিজেডের জেনারেল ম্যানেজার আহসান কবির বলেন, মালিকপক্ষ আগামী ১২ জুন শ্রমিকদের বকেয়া পরিশোধের আশ্বাস দিয়েছেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!