নারায়ণগঞ্জরবিবার , ৩০ মে ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে বিয়েতে রাজি না হওয়ায় মারধর ও হত্যার হুমকি

Alokito Narayanganj24
মে ৩০, ২০২১ ৭:২৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ সিদ্ধিরগঞ্জে বিয়েতে রাজি না হওয়ায় পাত্রীকে মারধর ও হত্যার হুমকির অভিযোগ উঠেছে আরফিন সুমন (২২) নামের এক যুবকের বিরুদ্ধে।

শনিবার (২৯ মে) রাতে এ ঘটনায় পাত্রীর বাবা সিদ্ধিরগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, গত নভেম্বরে সিদ্ধিরগঞ্জের নয়াআটি এলাকার মো. শফিকুল মোল্লার ছেলে আরফিন সুমনের সঙ্গে ওই মেয়ের বিয়ে হওয়ার কথা ছিল। ছেলে পক্ষ যৌতুক চাইলে বিয়েটি ভেঙে যায়। এরপর থেকে আরফিন সুমন ওই মেয়ের সঙ্গে যোগাযোগের চেষ্টা করে ফোনে অকথ্য ভাষায় গালিগালাজ করেন।

শনিবার (২৯ মে) সন্ধ্যায় আরফিন সুমন মেয়ের বাড়িতে গিয়ে তাকে মারধর করেন। এসময় তার চিৎকারে আশপাশের লোকজন এলে হত্যার হুমকি আরফিন সুমন পালিয়ে যান।

এ বিষয়ে মেয়ের বাবা বলেন, ২০২০ সালের ৬ নভেম্বর আরফিন সুমনের সঙ্গে মেয়ের বিয়ের কথা ছিল। কিন্তু ছেলেপক্ষ যৌতুক দাবি ও ছেলে মাদকাসক্ত জানতে পেরে বিয়েতে রাজি হইনি। বিয়ে ভেঙে যাওয়ার পর সুমন আমাদের বিভিন্নভাবে বিরক্ত করতো।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মশিউর রহমান বলেন, মেয়ের বাবা থানায় অভিযোগ দায়ের করেছেন। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!