নারায়ণগঞ্জরবিবার , ১৪ নভেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে ব্যানার লাগাতে গিয়ে ছাদ থেকে পড়ে নিহত এক

Alokito Narayanganj24
নভেম্বর ১৪, ২০২১ ৬:৫৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ:সিদ্ধিরগঞ্জে কাউন্সিলর পদপ্রার্থীর ব্যানার লাগাতে গিয়ে ছাদ থেকে পড়ে আতিক (১৮) নামের একজন নিহত হয়েছেন।

রোববার (১৪ নভেম্বর) দুপুর ২টার দিকে সিদ্ধিরগঞ্জের কদমতলী এলাকায় তানজিম কবির সজু নামের কাউন্সিলর পদপ্রার্থীর ব্যানার লাগাতে গিয়ে এ ঘটনা ঘটে।

এতে আহত হয়েছেন আরও দুইজন। আহতদের পরিচয় এখনও জানা যায়নি।

স্থানীয়রা জানান, তিনজন ছাদে উঠে ব্যানার লাগাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিচে পড়ে যান। পরে তাদের হাসপাতালে পাঠানো হয়।

নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার আসাদুজ্জামান জানান, ছাদ থেকে পড়ে মৃত ব্যক্তিকে মর্গে রাখা হয়েছে। আহত একজনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতের মামা মাসুদ জানান, ঘটনার বিস্তারিত জানি না। আতিক ব্যানার লাগাতে গিয়ে মারা গেছে এটুকুই জানি।

সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম জানান, ছাদ থেকে তিনজনের পড়ে যাওয়ার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) শওকত জামিল জানান, ছাদ থেকে পড়ে যাওয়া একজনকে ভিক্টোরিয়া এবং দুইজনকে ঢামেকে পাঠানো হয়েছে। আপাতত এটুকুই জানি।

এ বিষয়ে কাউন্সিলর পদপ্রার্থী তানজিম কবির সজু জানান, ঘটনাটি শুনেছি। তারা ব্যানার ঠিক করতে গিয়ে পড়ে গেছে বলে শুনেছি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!