নারায়ণগঞ্জসোমবার , ৫ অক্টোবর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে র‌্যাবের হাতে পরিবহন চাঁদাবাজ গ্রেফতার

Alokito Narayanganj24
অক্টোবর ৫, ২০২০ ১:৫৮ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ রোববার (৪ অক্টোবর) দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকায় পার্কিং করা একটি প্রাইভেটকার হতে চাঁদা আদায়কালে তরিকুল ইসলাম (২৪) নামের এক পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‍্যাব।

র‍্যাব-১১ সিপিএসসি, কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দীন চৌধুরী, পিপিএম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানান।

র‍্যাব জানায়, একটি চাঁদাবাজ চক্র দীর্ঘদিন ধরে সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকায় প্রাইভেটকার, সিএনজি ও পিকআপ চালকদের ভয়ভীতি ও হুমকি দিয়ে চাঁদা আদায় করে আসছে। ভূক্তভোগীদের অভিযোগের ভিত্তিতে র‍্যাব চাঁদাবাজ চক্রের উপর নজরদারি শুরু করে করে।

আজকে অভিযান চালিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে পার্কিং করা একটি প্রাইভেটকার হতে চাঁদা আদায়কালে তরিকুল ইসলামকে হাতে-নাতে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামী জোরপূর্বক চাঁদা আদায়ের বিষয়টি প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে বলে জানায় র‍্যাব। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!