নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২২ নভেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে ৩ মাদক ব্যবসায়ী আটক

Alokito Narayanganj24
নভেম্বর ২২, ২০১৮ ১০:০০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জ থেকে ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। মঙ্গলবার রাত পৌনে ৮টায় সিদ্ধিরগঞ্জের আটি এলাকা থেকে তাদেরকে প্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জের কিয়াস আলীর ছেলে আজিজুল, সিদ্ধিরগঞ্জের মিজমিজি ও মৌচাক এলাকার ফজলুল হকের ছেলে সোহেল এবং মৃত এমাদ মিয়ার ছেলে রাকিব। এসময় তাদের কাছ থেকে ৭০পিছ ইয়াবা ট্যাবলেট এবং একটি লেটেস্ট মডেলের প্রাইভেট কার (ঢাকা মেট্টো-গ ১৬-০৪৮৩) জব্দ করা হয়। এঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় মাদক আইনে একটি মামলা রুজু করা হয়েছে। মামলা নং-২৯।

পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে নাসিক ৪নং ওয়ার্ডের আটি এলাকায় মাদক কেনা বেচা হচ্ছে এমন তথ্য দিয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে ফোন করেন নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান। এই খবরে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহীন শাহ্ পারভেজ ও উপ-পরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে অভিযান পরিচালনা করেন। এসময় নাসিক ৪নং ওয়ার্ডের আটি জামে মসজিদের পাশ থেকে ওই তিন মাদক ব্যবসায়ীদেরকে আটক করে পুলিশ।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীন শাহ্ পারভেজ ঘটনার সত্যতা স্বীকার করে জানায়, ইয়াবাসহ ৩ জনকে আটক করা হয়েছে। এসময় তাদের হেফাজত হতে ৭০পিছ ইয়াবা এবং একটি প্রাইভেটকার উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক আইনে একটি মামলা রুজু করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!