নারায়ণগঞ্জমঙ্গলবার , ২৭ সেপ্টেম্বর ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে ৫০০ পিস ইয়াবাসহ নারী কারবারি গ্রেফতার

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ২৭, ২০২২ ৫:২৯ অপরাহ্ণ
Link Copied!

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধিঃ সিদ্ধিরগঞ্জ থেকে ফারজু আক্তার (৩৪) নামে এক নারী মাদক কারবারিকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা ডিবি পুলিশ। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় আরও দুইজন।

সোমবার (২৬ সেপ্টেম্বর) সকালে সিদ্ধিরগঞ্জের চিটাগাং রোড় এলাকার আহসান উল্লাহ সুপার মার্কেট কৃষি ব্যাংকের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

এ সময় তার কাছ থেকে এক হাজার ৫০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃত ফারজু আক্তার চাঁদপুর জেলার শাহরাস্তি থানার কেড়ীহর এলাকার আবুল বাশারের মেয়ে। সে বর্তমানে সিদ্ধিরগঞ্জ মিজমিজি এলাকার বাসিন্দা।

ডিবির উপ পরিদর্শক রুহুল আমিন জানান, জেলা পুলিশ সুপারের নির্দেশে জেলা জুড়ে চলছে মাদক বিরোধী অভিযান। তার ধারাবাহিকতায় সোমবার সকালে সিদ্ধিরগঞ্জ চিটাগাং রোড় এলাকার আহসান উল্লাহ সুপার মার্কেট কৃষি ব্যাংকের সামনে মাদক পাচারের উদ্দেশ্যে দাঁড়িয়ে থাকা ফারজু আক্তারকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

তিনি আরও জানান, এ সময় তার সঙ্গে থাকা আরও দুইজন পালিয়ে যায়। তাদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!