নারায়ণগঞ্জসোমবার , ২৪ মে ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জ ও ফতুল্লায় পৃথক অভিযানে চোরাই ডিজেলসহ আটক-১

Alokito Narayanganj24
মে ২৪, ২০২১ ৭:৩৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ  সিদ্ধিরগঞ্জ ও ফতুল্লায় পৃথক অভিযান চালিয়ে তিন হাজার ৩৬০ লিটার চোরাই ডিজেলসহ মো. জাকির হোসেন (৩৫) নামে এক যুবককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)।

সোমবার (২৪ মে) দুপুর আড়াইটায় র‌্যাব-১১ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। এসময় একটি মিনি কাভার্ডভ্যান ও একটি পিকআপ জব্দ করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, রোববার (২৩ মে) দিবাগত রাতে সিদ্ধিরগঞ্জের গোদনাইল ধনকুন্ডা ও সকাল ফতুল্লার পূর্ব দেলপাড়া এলাকায় পৃথক অভিযান চালায় র‌্যাব। এসময় চোরাই ডিজেলসহ মো. জাকির হোসেনকে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে মো. জাকির হোসেন দীর্ঘদিন ধরে বিভিন্ন কৌশলে জ্বালানী তেল সংগ্রহ করে তা বিক্রি করতেন বলেন স্বীকার করেন। মামলা দিয়ে তাকে থানায় হস্তান্তর করা হবে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!