নারায়ণগঞ্জশুক্রবার , ১৫ ফেব্রুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জ থেকে ভুয়া দুদক কর্মকর্তা রাজু মিয়া আটক

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ১৫, ২০১৯ ৭:৫৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : নারায়ণগঞ্জে ভুয়া দুদক কর্মকর্তা রাজু মিয়া কে আটক করেছে। বিভিন্ন সময় দুদক কর্মকর্তা পরিচয়ে দেশের বিভিন্ন অঞ্চলের সরকারী দপ্তরের কর্মকর্তা বা প্রতিনিধির নিকট হতে অর্থ আদায়ের অভিযোগে র‌্যাব-২ আটক করে। গত ১২ ফেব্রুয়ারী, ২০১৯ খৃঃ দুর্নীতি দমন কমিশন, প্রধান কার্যালয়, ঢাকা হতে মহাপরিচালক, র‌্যাব ফোর্সেস বরাবর পত্র প্রেরণ করে দুদক এর উর্দ্ধতন কর্মকর্তা পরিচয়ে বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তা ও প্রতিনিধির নিকট ফোন করে দুর্নীতির মামলা রুজু বা মামলার তদন্ত চলছে মর্মে ভয় দেখিয়ে প্রতারণার মাধ্যমে অর্থ আদায় ও হয়রানির বিরুদ্ধে তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণের অনুরোধ জানানো হয়। র‌্যাব সদর দপ্তর বিষয়টি অনুসন্ধানপূর্বক ব্যবস্থা গ্রহণের জন্য র‌্যাব-২ কে নির্দেশ প্রদান করেন।

র‌্যাব-০২ বিষয়টি অনুসন্ধানকালে তথ্য প্রযুক্তির ও গোয়েন্দা তথ্য মাধ্যমে অবহিত হন, ঢাকা নারায়নগঞ্জ জেলা সিদ্ধিরগঞ্জ থানাধীন বাড়ী নং-০৭, ধনকুন্ড, গোদনাইল এক ব্যক্তি দুদক এর উর্দ্ধতন কর্মকর্তা পরিচয় দিয়ে মোবাইল বা ব্যক্তিগত নাম্বারে ফোন করে হয়রানী/ভয়ভীতি দেখিয়ে গৃহিত টাকা উত্তোলন করে। উক্ত বিষয়টি নিশ্চিত হয়ে র‌্যাব-২ এর অধভিযানিক দল বিশেষ অভিযান পরিচালনাকালে গত ১৪/০২/২০১৯ তারিখ ০৭.০০ ঘটিকায় বাড়ী নং-০৭, ধনকুন্ড, গোদনাই থানা- সিদ্ধিরগঞ্জ, জেলা- নারায়নগঞ্জ হতে মোঃ রাজু মিয়া(২৮), পিতা- আজগর আলী, সাং- কুটিপাড়া, থানা- গাইবান্ধা, জেলা- গাইবান্ধাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকালে রাজু মিয়ার হেফাজত হতে ৪ টি মোবাইল ফোন ও প্রতারণার কাজে ব্যবহৃত ভূয়া রেজিষ্ট্রেশনকৃত ১২ টি সিম উদ্ধার করা হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!