নারায়ণগঞ্জসোমবার , ১৮ ফেব্রুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জ ৪শ’ পিস ইয়াবাসহ কিশোরী গ্রেপ্তার

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ১৮, ২০১৯ ৯:৩১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : সিদ্ধিরগঞ্জে ৪শ’ পিস ইয়াবাসহ তাহমিনা আক্তার (১৪)নামে এক কিশোরী মাদক ব্যবসায়িকে আটক করেছে পুলিশ। সোমবার দুপুর ২টায় সিদ্ধিরগঞ্জ পুল এলাকার এম.এস টাওয়ারের সামনে থেকে তাকে আটক করা হয়। গ্রেপ্তারকৃত কিশোরী ফতুল্লার লালপুর পৌসার পুকুর পাড় এলাকার আরিফ হোসেনের মেয়ে।

সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক কামরুল ইসলাম জানায়, সোমবার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে জানতে পারি সিদ্ধিরগঞ্জ পুল এলাকায় একটি মাদকের চালান আদান প্রদান হবে। উক্ত সংবাদের ভিত্তিতে আমি সংঙ্গীয় ফোর্স নিয়ে সিদ্ধিরগঞ্জ পুল এলাকায় অবস্থান করি। একসময় বেলা ২টায় কিশোরী তাহমিনাকে সন্দেহজনকভাবে আটক করি। পরে তাকে দীর্ঘক্ষণ জিজ্ঞাসাবাদের পর সে স্বিকার করে তার কাছে ইয়াবা রয়েছে। এসময় সে নিজে তার পরিহিত প্যান্টের পকেট থেকে ৪০০ পিছ ইয়াবা বের করে দেয়। পরে তাকে আটক করে থানায় নিয়ে আসি।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর শাহিন শাহ পারভেজ জানায়, সিদ্ধিরগঞ্জের সিদ্ধিরগঞ্জ পুল এলাকা হতে ৪০০পিছ ইয়াবাসহ এক কিশোরীকে আটক করা হয়েছে। আমরা ধৃত কিশোরীকে জিজ্ঞাসাবাদ করছি। এবং সাথে সম্পৃক্ত যারা আছে তাদের গ্রেফতারে আমরা চেষ্ট করছি। তার বিরুদ্ধে কিশোর অপরাধ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!