নারায়ণগঞ্জসোমবার , ২৮ জানুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সেলিম ওসমানের রোগমুক্তি কামনায় নওশেদ আলীর উদ্যোগে দোয়া অনুষ্ঠিত

Alokito Narayanganj24
জানুয়ারি ২৮, ২০১৯ ১১:৩৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : নারায়ণগঞ্জ-৫ (সদর-বন্দর) আসনের সংসদ সদস্য সেলিম ওসমানের রোগমুক্তি কামনায় কোরআন খতম, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৮ জানুয়ারি) সকাল ১১টায় নতুন সৈয়দপুর বাইতুস সালাত জামে মসজিদে গোগনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নওশেদ আলীর উদ্যোগে অনুষ্ঠিত হয়। ফজর নামাজ শেষ হওয়ার পর কোরআন খতম শুরু হয়ে বেলা ১১টায় মিলাদ ও দোয়া মাহফিলের মাধ্যমে শেষ হয়।

এ সময় উপস্থিত ছিলেন, গোগনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নওশেদ আলী, প্যানেল চেয়ারম্যান নুর হোসেন সওদাগর, সাবেক ৪নং ওয়ার্ড মেম্বার কাজল বেপারী, মাওলানা মোশারফ হোসেন, মাওলানা আলী আকবর, মাওলানা এহতাশেমুল হক, হাফেজ ইমরান হোসেন, মাওলানা নাসিরউদ্দিন, ক্বারী মিজানুর রহমান, হাফেজ আক্তার হোসেন, হাফেজ ইউসুফ বিন সাঈদ সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

সংসদ সদস্য সেলিম ওসমানের দ্রুত সুস্থ্যতা, দীর্ঘজীবন কামনা করে মোনাজাত পরিচালনা করেন মসজিদের ইমাম ও খতিব মাওলানা সাইদুর রহমান।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!