নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১৩ ডিসেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সেলিম ওসমান উন্নয়ন প্রেমী তাকেই নির্বাচিত করতে হবে : সাইফউল্লাহ বাদল

Alokito Narayanganj24
ডিসেম্বর ১৩, ২০১৮ ৮:৪২ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা : ফতুল্লা থানা আওয়ামী লীগ সভাপতি ও কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম.সাইফুল্লাহ বাদল বলেছেন,মোক্তার হোসেন মুক্তি ছিল নিষ্ঠাবান কর্মী। দলের জন্য সবসময় নিঃস্বার্থ ভাবে কাজ করে গেছে। আজকের এই কঠিন দিনে মুক্তির খুব দরকার ছিল। তার এই অসময়ে চলে যাওয়া আমাদের মর্মাহত করেছে। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৫ আসনে উপযুক্ত ব্যক্তি সেলিম ওসমান গরীব- দুঃখীর বন্ধু। এছাড়াও তিনি উন্নয়ন প্রেমী তাই তাকেই আমরা নির্বাচিত করবো। প্রতি বছর ঈদুল আযহার সময় তার নির্বাচনী এলাকার দুঃস্থ নারী পুরুষদের জন্য ৪০ হাজার প্যাকেট ঈদ সামগ্রী বিতরন করেন।

বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) বাদ আছর গোগনগর ইউনিয়নের সৈয়দপুর ফকিরবাড়ী সংলগ্ন মাঠে ৮নং ওয়ার্ডে যুবলীগ নেতা মোঃ মোক্তার হোসেন মুক্তি স্মরনে আলোচনা সভা ও দোয়া মাহফিল এবং সেলিম ওসমানের নির্বাচনী প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

গোগনগর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও ৮নং ওয়ার্ড মেম্বার নুর হোসেন সওদাগরের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, বিশেষ অতিথি গোগনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নওশেদ আলী, সদর থানা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মজিবুর রহমান শিকদার, আওয়ামী লীগ নেতা এবিএম আজহারুল ইসলাম, জেলা ওলামালীগের সাধারণ সম্পাদক ডা. মাওলানা ইসমাইল হোসেন, নুরুদ্দিন, প্যানেল চেয়ারম্যান-০২ সৈকত হোসেন বেপারী, লিপি আক্তার, গোগনগর ইউনিয়ন যুবলীগের সভাপতি ইব্রাহীম মোল্লা, ইউপি মেম্বার রফিকুল ইসলাম রফিক, তোফাজ্জল হোসেন কাবিল, মোতালিব মিয়া, দেলোয়ার হোসেন, তোফাজ্জল হোসেন, তাহমিনা বেবী, নাজমা বেগম, জুলহাস মাদবর, কাশিপুর ইউনিয়ন পরিষদের মেম্বার ইমদাদুল হক খোকা, গোগনগর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মোকতার হোসেন সুকুম, সাধারণ সম্পাদক মকবুল হোসেন সওদাগর, সহ-সভাপতি কামাল হোসেন, সদর থানা ঘাতক দালাল নির্মূল কমিটির সাধারন সম্পাদক সওদাগর খান, আওয়ামী লীগ নেতা নুর মোহাম্মদ, ওমর ফারুক সরদার, সমাজসেবক সম্রাট সরদার, কাশেম আলী, মিলন হোসেন, ইদু মিয়া, আবুল হোসেন সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

সভাপতি নুর হোসেন সওদাগর বলেন, মুক্তি ছিল একজন প্রতিভা সম্পন্ন রাজনীতিবিদ। নিঃস্বার্থ ভাবে দলের জন্য কাজ করে গেছে।সেলিম ওসমান গোগনগরে ব্যপক উন্নয়ন করেছেন এ ধারা অব্যাহত রাখতে ৩০ ডিসেম্বর লাঙ্গল মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করতে সবার প্রতি আহবান জানান।

এর আগে সদর থানা যুবলীগের সহ সভাপতি মোক্তার হোসেন মুক্তির স্মরনে আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

শেখ রাসেল স্মৃতি সংসদ নারায়ণগঞ্জ সদর থানা কমিটি আয়োজন করে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!