নারায়ণগঞ্জমঙ্গলবার , ২৯ আগস্ট ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁওয়ে টেক্সটাইল মিলে বিদ্যুৎস্পৃষ্টে ৩ শ্রমিক দগ্ধ

Alokito Narayanganj24
আগস্ট ২৯, ২০২৩ ৬:৪৩ অপরাহ্ণ
Link Copied!

সোনারগাঁ প্রতিনিধিঃ সোনারগাঁওয়ে ‘কেনটাকি টেক্সটাইল মিলে’ বিদ্যুৎস্পৃষ্টে তিন শ্রমিক দগ্ধ হয়েছেন। মঙ্গলবার (২৯ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে সোনারগাঁও মোরড়াপাড়া এলাকার ওই টেক্সটাইল মিলে এ ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন, টেক্সটাইল মিলের শ্রমিক মোস্তফা (৫০), আল আমিন (২৫) ও শাহিনুর (২৫)।

এ বিষয়ে টেক্সটাইল মিলটির প্রশাসনিক কর্মকর্তা মোশারফ হোসেন জানান, সোনারগাঁও মোরড়াপাড়া এলাকায় তাদের মিলের পাশ দিয়েই উচ্চক্ষমতা সম্পন্ন বিদ্যুতের তার আছে। সেখান থেকেই তারা তিনজন কোনোভাবে বিদ্যুৎস্পৃষ্টে দগ্ধ হয়েছেন।
দগ্ধ শ্রমিকদের হাসপাতালে নিয়ে আসা টেক্সটাইল মিলটির গাড়িচালক মো. শাহ আলম জানান, মিলের ভেতরে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্টে তিন শ্রমিক দগ্ধ হন। তবে কীভাবে এই ঘটনা ঘটেছে তা তার জানা নেই। ঘটনার পর তার গাড়িতে করে দগ্ধদের ঢাকায় নিয়ে আসেন বলে জানান ওই গাড়িচালক।

চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, তিন শ্রমিককেই শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে ভর্তি করা হয়েছে। ঘটনাটি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।
নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!