নারায়ণগঞ্জশনিবার , ১১ সেপ্টেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁওয়ে ভেজাল ওষুধ উৎপাদনের দায়ে ৪ জনের কারাদণ্ড

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ১১, ২০২১ ১২:২০ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃসোনারগাঁওয়ে ভেষজ ওষুধ উৎপাদনের দায়ে চারজনকে ১৫ দিনের কারাদণ্ড দিয়েছেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। এসময় ‘সেফটি হেলথ ইউনানি ল্যাব’ নামে প্রতিষ্ঠানটি সিলগালা করে দেওয়া হয়।

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) বিকেলে চেঙ্গাইল দক্ষিণপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে র‌্যাব।

কারাদন্ডপ্রাপ্তরা হলেন-মো. মনির হোসেন (২৯), মো. ফজল খান (৬৫), মো. নজরুল ইসলাম (৪৪) এবং মো. ইয়াছিন (১৯)।

শুক্রবার (১০ সেপ্টেম্বর) দুপুরে র‌্যাব-১১ এর উপ-পরিচালক (মিডিয়া কর্মকর্তা) লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান এ তথ্য নিশ্চিত করেন।তিনি জানান, গোপন তথ্যের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করে ভ্রাম্যমাণ আদালত। এসময় সেফটি হেলথ ইউনানি ল্যাবের ফ্যাক্টরিতে বিপুল পরিমাণ ভেজাল ভেষজ ওষুধসহ চারজনকে আটক করা হয়। জনস্বাস্থ্যের ওপর অবৈধ প্রক্রিয়ায় উৎপাদন ও প্রক্রিয়াজাত করা এসব ওষুধের মারাত্মক ক্ষতিকর প্রভাব রয়েছে। তাই নির্বাহী ম্যাজিস্ট্রেট গোলাম মুস্তাফা মুন্না ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে আটক প্রত্যেককে ২৫ হাজার টাকা করে সর্বমোট এক লাখ টাকা জরিমানা করেন। অনাদায়ে প্রত্যেককে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালত। পরে ওই ফ্যাক্টরিতে উৎপাদিত বিপুল পরিমাণ ভেজাল ভেষজ ওষুধ ধ্বংস করা হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!