নারায়ণগঞ্জমঙ্গলবার , ১৬ জুলাই ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে অস্ত্রসহ চার ডাকাত আটক

Alokito Narayanganj24
জুলাই ১৬, ২০১৯ ৮:০৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : সোনারগাঁয়ে ডাকাতির প্রস্তুতিকালে চার ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার ভোরে পিরোজপুর ইউপির আষাড়িয়ারচর ব্রিজের নিচ থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- মুন্সিগঞ্জ গজারিয়া এলাকার ইসমাইলের ছেলে আল আমিন, সাত্তারের ছেলে জুয়েল, পারভেজের ছেলে শান্ত ও বন্দর মদনগঞ্জের মিজানুর রহমানের ছেলে তুহিন।

সোনারগাঁ থানার এসআই আবুল কালাম আজাদ জানান, মূলত গভীর রাতে তারা মহাসড়কে গাছ ফেলে ডাকাতি করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার ভোরে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়েছে। এসময় তাদের থেকে গাছ কাটার করাত, রামদা ও চাপাতি উদ্ধার করা হয়েছে। গ্রেফতারদের মধ্যে আল আমিনের বিরুদ্ধে ছয়টি, জুয়েলের বিরুদ্ধে সাতটি ও শান্তর বিরুদ্ধে তিনটি ডাকাতির মামলা রয়েছে। মঙ্গলবার বিকেলে তাদের আদালতে পাঠানো হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!