নারায়ণগঞ্জশনিবার , ৩ অক্টোবর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার, স্বামী আটক

Alokito Narayanganj24
অক্টোবর ৩, ২০২০ ৬:৪৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃসোনারগাঁ উপজেলার সাদিপুর ইউনিয়নের চোতরাপাশা এলাকায় সানজিদা আক্তার নামের এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।(০৩ অক্টোবর) শনিবার সকালে গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। গৃহবধূর লাশ ময়না তদন্তের জন্য জেলা মর্গে প্রেরন করেন পুলিশ। এ ঘটনায় সানজিদার স্বামী শামীম মিয়াকে মদনপুর থেকের এলাকাবাসী আটক করে পুলিশে সোর্পদ করেছে। শামীম কুমিল্লার বানছারামপুর থানার কাইরাকান্দি গ্রামের হিরন মিয়ার ছেলে। তারা মদনপুরের চাঁনপুর এলাকার কাসেম মিয়ার বাড়ীর ভাড়াটিয়া।

এলাকাবাসী জানান, উপজেলার সাদিপুর চোতরাপাশা গ্রামের মৃত সাফিজ উদ্দিনের মেয়ের সাথে কুমিল্লা জেলার বানছারামপুর গ্রামের হিরণ মিয়ার ছেলে অটোচালক শামীম মিয়া সাথে গত ৫মাস আগে সানজিদার বিয়ে হয়। বিয়ের পর জানতে পারে তার স্বামী শামীম মিয়া মাদকাসক্ত। এ নিয়ে দুই পরিবারের মধ্যে প্রায়ই ঝগড়াঝাটি সৃষ্টি হতো। গত শুক্রবার বিকেলে সানজিদা তার বাবার বাড়ি আসবে বলে তার স্বামীর সাথে বাড়ির উদ্দেশ্যে রওনা দেয়। সন্ধ্যার দিকে তার স্বামী অটোরিক্সায় তাকে সাদিপুর বাসষ্ট্যান্ডে নামিয়ে দিয়ে বাড়িতে চলে যায়। শনিবার সকালে সাদিপুর চোতরাপাশা গ্রামে আক্কা হাজীর পরিত্যক্ত বাড়ীর কাঠাল গাছে ঝুলন্ত লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়।
সানজিদার স্বামী শামীম মিয়া জানান, তার স্ত্রী বাড়িতে আশার কথা বললে সে তাকে সাদিপুর বাসস্ট্যান্ডে দিয়ে বাড়িতে চলে যান। এরপর তার সাথে আর যোগাযোগ হয়নি।
সানজিদার মা সালমা আক্তার জানান, বিয়ের পর থেকে তার মেয়ের পরিবারের সাথে দ্বন্দ্ব চলছিল। সেই দ্বন্দ্বের জেরে তার মেয়েকে হত্যা করে লাশ গাছে ঝুলিয়ে রেখেছে।
তালতলা ফাঁড়ির ইনচার্জ আহসান উল্লাহ জানান, সানজিদা লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রির্পোট হাতে পেলেই বিস্তারিত বলা যাবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!