নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ৪ ফেব্রুয়ারি ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে আ’লীগ অফিস পুড়ে ছাই

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ৪, ২০২১ ১২:৫০ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ সোনারগাঁ উপজেলার  পিরোজপুর ইউনিয়নের কোরবানপুর এলাকায় স্থানীয় আ’লীগের অফিস পুড়ে ছাই হয়ে গেছে। মঙ্গলবার দিবাগত রাতে মেঘনা নদীর পাড়ে ইউনিয়নের ৩নং ওয়ার্ড আ’লীগের অফিস মাদকের আগুনে পুড়তে পারে বলে ধারনা করছেন স্থানীয়রা।

জানা যায়, ৩নং ওয়ার্ডের আ’লীগ অফিসে দায়িত্ব থাকা নেতা কর্মীরা  সন্ধ্যায় বাড়িতে চলে গেলে  গভীর রাতে দুর্বৃত্তরা আগুন লাগিয়ে দেয়।পিরোজপুর ইউনিয়ন  পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের আহবায়ক কমিটির  যুগ্ন আহবায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন, বিষয়টি দুঃখজনক।রাতের আধারে আ’লীগ অফিস  পুড়িয়ে দেয়া অত্যন্ত জঘন্যতম কাজ। আমরা এর নিন্দা জানাই। প্রশাসনকে বিষয়টি জানিয়েছি।

সোনারগাঁ থানা অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। তদন্তের মাধ্যমে আইনগত ব্যবস্থা নেওয়া  হবে। কারো কোন লিখত অভিযোগ পাইনি

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!