নারায়ণগঞ্জশনিবার , ৩০ জানুয়ারি ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে কাভার্ডভ্যানের ধাক্কায় শিশুর মৃত্যু

Alokito Narayanganj24
জানুয়ারি ৩০, ২০২১ ১১:৩৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ সোনারগাঁয়ে একটি কাভার্ডভ্যানের ধাক্কায় মাহফুজ নামের (১২) বছরের এক শিশু শ্রমিকের মৃত্যু হয়েছে। শনিবার (৩০ জানুয়ারি) সকাল ৭টার দিকে উপজেলার জামপুর ইউনিয়নের মরিচটেক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মাহফুজ সুনামগঞ্জ জেলার সালা থানার সুলতান পুর গ্রামের বাসিন্দা। সে স্থানীয়ভাবে বাসা ভাড়া নিয়ে বিআর স্পিনিং মিলস-এ শ্রমিকের কাজ করতো।

কাঁচপুর হাইওয়ে থানা পুলিশের ওসি মনির হোসেন জানান, সকালে সে বাড়ী থেকে সাইকেলযোগে কাজে যাচ্ছিল। এসময় (ঢাকা মেট্রো উ- ১৪-২৩৬৫) একটি কাভার্ডভ্যান তাকে ধাক্কা দিলে রাস্তার উপর ছিটকে পড়ে ঘটনাস্থলে সে নিহত হয়। খবর পেয়ে কাঁচপুর হাইওয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে।

এ ঘটনায় স্থানীয়রা চালকসহ কাভার্ডভ্যানটি আটক করে পুলিশের কাছে হস্তান্তর করেছে এবং কাভার্ডভ্যানের চালক জকির হোসেনকে আটক করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!