নারায়ণগঞ্জসোমবার , ৮ জুলাই ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে গার্মেন্ট শ্রমিক অপহরণের চেষ্টাকালে গ্রেফতার ৮

alokitonarayanganj
জুলাই ৮, ২০১৯ ৭:০২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : সোনারগাঁয়ে গার্মেন্ট শ্রমিককে অপহরণকালে আট অপহরণকারীকে আটক করেছে পুলিশ। আজ সোমবার দুপুরে থানার গোয়ালদী এলাকায় বিজয় (২৮) নামে এক গার্মেন্ট শ্রমিককের অপহরণের চেষ্টাকালে স্থানীয় জনতা ৮ অপহরণকারীকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে। এ ঘটনায় অপহৃত বিজয়ের মা নুরতাজ বেগম বাদি হয়ে সোনারগাঁ থানায় মামলা দায়ের করেছেন।

গ্রেফতার হওয়া আটজন সংঘবদ্ধ অপহরণচক্রের সদস্য। গ্রেফতারের পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করেছে, অপহরণ করে মুক্তিপণ আদায় করাই তাদের পেশা। গ্রেফতারকৃতরা হচ্ছে- ইয়াসিন (২০), সজীব (২০), হিমু (২৩) , রাব্বী (১৯), রিয়াদ (২৩), মেহেদী হাসান (১৯), ফজলু (২৩) ও আরিফ।

প্রত্যক্ষদর্শী ও মামলার এজাহার থেকে জানা যায়, সোনারগাঁও পৌরসভার গোয়ালদী গ্রামের গোলজার হোসেনের ছেলে বিজয় হোসেন বাংলাদেশ লোক ও কারু শিল্প যাদুঘর ২নং গেট সংলগ্ন শোভন পলিব্যাগ লিমিটেডে কোম্পানীতে কাজ শেষে সে বাড়ি ফেরাব পথে সাপেরবন্ধ ব্রিজের উপর উঠলে সাদা রংয়ের পুরাতন হাইস (ঢাকা মেট্রো-ট ১১-৯২২৫) গাড়ি থেকে নেমে ফজলে রাব্বি ওরফে রাব্বি একটি ঠিকানা জানতে বিজয় হোসেন ডাক দেয়। বিজয় গাড়ির সামনে গেলে তাকে ধাক্কা দিয়ে গাড়িতে তুলে পালানোর চেষ্টা করে। এসময় বিজয়ের ডাকচিৎকারে আশেপাশের লোক জন ছুটে এসে গাড়িটির গতিরোধ করে অপহরকারীদের গণপিটুনি দিয়ে আটক করে রাখে। পরে খবর পেয়ে সোনারগাঁ থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে অপহরণ করার কাজে ব্যবহৃত গাড়িসহ ফজলে রাব্বি ওরফে রাব্বি, হিমু, সজিব, ইয়াসিন, আরিফ, মেহেদী হাসান, রিয়াদ ও গাড়িচালক ফজলুর হক ওরফে ফজল নামের আটজনকে গ্রেফতার করে।

সোনারগাঁ পুলিশের উপ-পরিদর্শক আবুল কালাম আজাদ জানান, বিজয় অফিস থেকে দুপুরের খাবারের জন্য বের হবার পরে গোয়ালদি নামক স্থানে এলে হাইয়েচ (গাড়ি) থাকা অপহরণকারীরা তাকে ডাক দিয়ে গাড়ির সামনে নিয়ে ধাক্কা দিয়ে গাড়িতে তোলার সময় সে চিৎকার দিলে উপস্থিত জনতা তাদের আটক করে। পরে পুলিশের খবর দিলে পুলিশ এসে তাদের গ্রেফতার করে থানায় নিয়ে যায়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!