নারায়ণগঞ্জমঙ্গলবার , ১১ জুন ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে ট্রাক-কাভার্ডভ্যান সংঘর্ষ, নিহত ১

alokitonarayanganj
জুন ১১, ২০১৯ ৮:০৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : সোনারগাঁয়ে এশিয়ান হাইওয়ের বরৈবাড়ী এলাকায় ভোর সাড়ে ৫টায় গরুবাহী ট্রাকের (ঢাকা মেট্টো-ট ১৪-৪৭৯৪) সাথে কাভার্ড ভ্যানের (ঢাকা মেট্টো-ট ১১-৯২৩১) মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও চারজন আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। এ সময় রাস্তায় দীর্ঘ যানজট সৃষ্টি হয়।

সোনারগাঁ থানা এসআই আশিক ইমরানের কাছে নিহত ও আহতদেও নাম ঠিকানা জানতে চাইলে তিনি বলেন, সকালে দুর্ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে আসি। এখানে এসে পরিস্থিতি স্বাভাবিক রাখতে কাজ করছি। পরিস্থিতি এখন স্বাভাবিক।

প্রত্যক্ষদর্শী ইকবাল প্রধান জানান, গরুভর্তি ট্রাকটি মদনপুর হয়ে জয়দেবপুরের দিতে যাচ্ছিল আর কাভার্ড ভ্যানটি মদনপুরের দিকে যাচ্ছিল। আচমকা আওয়াজ পেয়ে দেখি দুটোর সংঘর্ষ হয়েছে। সাথে সাথে ট্রাকের ড্রাইভার নিহত হয়। এবং উভয় গাড়ির আরো চারজন আহত হয়।

কাঁচপুর হাউওয়ে থানার উপপরিদর্শক (এসআই) সামাদ জানান, ট্রাক ও কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঞর্ষে কাভার্ড ভ্যানের চালক মোবারক হোসেন ঘটনাস্থলে মৃত্যু বরণ করেন। নিহত মোবারক কুয়াকাটার মতিউর রহমানের ছেলে। আহতদের নাম-ঠিকানা এখনও জানা যায়নি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!