নারায়ণগঞ্জবুধবার , ১০ জুলাই ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে দুই শিশুকে গলা কেটে হত্যার চেষ্টা

Alokito Narayanganj24
জুলাই ১০, ২০১৯ ১০:১৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ভাটিপাড়া খোনকারবাড়ি এলাকায় আয়েশা বেগম নামে এক নারীর দুই সন্তানকে ব্যাট দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে দুই সন্তানসহ বাড়ি থেকে বের করে দিয়েছে আঁখি নামে এক নারী।

এ সময় গৃহবধূর দুই সন্তানকেও বটি দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা করেন তিনি। এ সময় এলাকাবাসী এসে শিশু দুটিকে উদ্ধার করে। আঁখি নিজেকে ওই গৃহবধূর স্বামী মামুনের দ্বিতীয় স্ত্রী পরিচয়ে বাড়ি এসে গত সোমবার এ তাণ্ডব চালায়। কিন্তু মামুন আঁখিকে স্ত্রী হিসেবে অস্বীকার করছেন।

গৃহবধূকে মারধরের পর তার স্বর্ণালংকার ও ঘরে থাকা ২০ হাজার টাকাও ছিনিয়ে নেয় আঁখি। এ ব্যাপারে নির্যাতিত গৃহবধূ আয়েশা বেগম বাদী হয়ে সোনারগাঁ থানায় মঙ্গলবার একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এ ঘটনায় আঁখিকে স্ত্রী হিসেবে অস্বীকার করেন মামুন। তার দাবি, তাকে ব্ল্যাকমেইলিং করে টাকা হাতিয়ে নিতেই এ কাজ করেছে আঁখি নামে ওই নারী।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় অভিযোগ পেয়েছি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!