নারায়ণগঞ্জসোমবার , ৮ জুলাই ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে পলিথিন কারখানা সিলগালা

Alokito Narayanganj24
জুলাই ৮, ২০১৯ ৮:২৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় অভিযান চালিয়ে অবৈধভাবে গড়ে ওঠা একটি পলিথিন কারখানা বন্ধ করে দিয়েছে পরিবেশ অধিদপ্তর ও উপজেলা প্রশাসন। একই সঙ্গে ওই পলিথিন কারখানাকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এ সময় ৮০০ কেজি শপিং ব্যাগ ও ২৬ বস্তা পলিথিন জব্দ করা হয়। সোমবার দুপুরে উপজেলার পিরোজপুর ইউনিয়নের ছোট কোরবানপুর গ্রামে শাফায়াত এন্টারপ্রাইজ নামের পলিথিন কারখানায় অভিযান চালিয়ে কারখানাটি বন্ধ করে দেয়া হয়।

সোনারগাঁ উপজেলার নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকার ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। এ সময় কারখানা থেকে ৮০০ কেজি ব্যাগ ও ২৬ বস্তা পলিথিন জব্দ করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকার বলেন, দীর্ঘদিন ধরে পিরোজপুর ইউনিয়নের ছোট কোরবানপুর গ্রামে পরিবেশ অধিদপ্তরের ছাড়পত্র ছাড়াই এই কারখানায় পলিথিন ব্যাগ উৎপাদন করছিল। সোমবার দুপুরে কারখানায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় ওই প্রতিষ্ঠানকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। পাশাপাশি কারখানা থেকে ৮০০ কেজি ব্যাগ ও ২৬ বস্তা পলিথিন জব্দ করা হয়। পরে কারখানাটি সিলগালা করে দেয়া হয়।

অভিযানের সময় উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ পরিবেশ অধিদপ্তরের উপ-পরিচালক মো. সাঈদ আনোয়ার, র‌্যাব-১১-এর এএসপি মোস্তাফিজুর রহমান ও নারায়ণগঞ্জ পরিবেশ অধিদপ্তরের পরিদর্শক মইনুল হক।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!