নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ৩০ মে ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় মামলা

alokitonarayanganj
মে ৩০, ২০১৯ ১১:১৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার বাবরকপুর গ্রামে আম পাড়ায় বাধা দেওয়ায় রতন মিয়া (৩২) নামে এক যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় থানায় মামলা হয়েছে। বুধবার (২৯ মে) রাতে নিহতের মা সাফিয়া বেগম বেগম বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেছেন।

পুলিশ ও এলাকাবাসী জানায়, উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের বারকপুর গ্রামে বুধবার দুপুরে বখাটে আরিফ হোসেন ও প্রান্ত মিয়া নামে দুজন প্রতিবেশী রতন মিয়ার আম গাছে উঠে আম পাড়তে থাকে। এ সময় রতন মিয়া নিজ গাছের আম পাড়তে বাধা দিলে তারা ক্ষিপ্ত হয়ে কাঠ দিয়ে রতন মিয়ার মাথায় আঘাত করে। এ সময় এলাকাবাসী রতন মিয়াকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। বুধবার রাতেই নিহত রতন মিয়ার মা সাফিয়া বেগম বাদি হয়ে আরিফ হোসেন, প্রান্ত মিয়া ও আতর বানু তিনজনের নাম উল্লেখ করে ২/৩ জন অজ্ঞাতনামা আসামি করে থানায় হত্যা মামলা দায়ের করেছেন। পুলিশ আতর বানুকে গ্রেফতার করেছে।

সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) হেলাল উদ্দিন জানান, এ ঘটনায় থানায় মামলা নেওয়া হয়েছে। আটক এক নারীকে এ মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!