নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ৪ আগস্ট ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে যুবকের ভাসমান লাশ উদ্ধার

Alokito Narayanganj24
আগস্ট ৪, ২০২২ ৪:২৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: সোনারগাঁয়ে সাইফুল ইসলাম রাব্বানী (৩৫) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।
বৃহস্পতিবার (৪ আগস্ট) সকালে উপজেলার সোনারগাঁয়ে পৌরসভার খাসনগর দীঘিতে ভাসমান অবস্থায় তার লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় এলাকাবাসী।
নিহত রাব্বানী চট্টগ্রামের সন্দীপ উপজেলার সন্তুুশপুর এলাকার আব্দুর মান্নানের ছেলে। সে গত ৩ বছর যাবত স্ত্রী ও দুই পুত্র সন্তানদের নিয়ে সোনারগাঁ পৌরসভার খাসনগর দীঘির পাড় এলাকার রতনের বাড়ীর ভাড়াটিয়া ছিলো।
নিহতের স্ত্রী আখীনূর আক্তার জানান, গত মঙ্গলবার রাত আনুমানিক পৌনে ১০ টার দিকে পিয়াল নামের এক যুবক তার স্বামীকে ফোন করে ডেকে নেয়। যাওয়ার সময় তার স্বামী তাকে বলে যায়, কোন সমস্যা হতে পারে। যদি সমস্যা হয় তাহলে মোবাইলে ফোন করবে। তারপর থেকেই সে নিখোঁজ ছিলো। তবে তার স্বামী রাব্বানী পিয়ালসহ কয়েকজনের সাথে মাদক ব্যবসায় জড়িত ছিলো।
সোনারগাঁ থানার পুলিশের পরিদর্শক (তদন্ত) তরিকুল ইসলাম জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। লা‌শের দেহে আঘা‌তের‌ তেমন চিহ্ন পাওয়া যায়‌নি। ত‌বে গলায় কালো দাগ র‌য়ে‌ছে। ধারণা করা হ‌চ্ছে গলায় ফাঁস দি‌য়ে হত‌্যা করা হ‌য়ে‌ছে।
তি‌নি আরও জ‌ানান, ময়নাতদন্ত রি‌পো‌র্টের পরই জানা যা‌বে এ‌টি হত‌্যাকাণ্ড না অন‌্য কিছু।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!