নারায়ণগঞ্জশুক্রবার , ৫ জুলাই ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে রথযাত্রা থেকে ফেরার পথে নিহত তিন

Alokito Narayanganj24
জুলাই ৫, ২০১৯ ৯:২২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : সোনারগাঁ উপজেলায় রাস্তা পার হওয়ার সময় বাসচাপায় মা-মেয়েসহ একই পরিবারের তিনজন নিহত হয়েছেন। এ সময় বাসচালকসহ ৮ বাসযাত্রী আহত হয়েছেন। বৃহস্পতিবার গভীর রাতে ঢাকা-সিলেট মহাসড়কের কাঁচপুর মোড়ে ব্রিজের ঢালে বাস নিয়ন্ত্রণ হারালে এ দুর্ঘটনা ঘটে।

মরদেহগুলো উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আর আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে। বাসচালককের অবস্থা সংকটাপন্ন বলে জানা গেছে।

নিহতরা হলেন, সোনারগাঁয়ের কাঁচপুর সোনাপুর এলাকার ভাড়াটিয়া দুলাল বর্মণের স্ত্রী সঙ্গিতা রানী বর্মন (৩৫), মেয়ে বর্ষা বর্মন (১৬) ও তার শাশুড়ি দেবী বর্মন (৫৫)।

কাঁচপুর হাইওয়ে থানা পুলিশের ওসি কাইয়ুম আলী সরদার জানান, বৃহস্পতিবার রাতে নারায়ণগঞ্জে জগন্নাথ দেবের রথযাত্রা শেষে রাতে বাড়ি ফেরার পথে মহাসড়কে কাঁচপুর ব্রিজের পূর্ব পাশে এলাকায় রাস্তা পার হওয়ার সময় সিলেটগামী রাসেল পরিবহন নামে যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলে নিহত হন তিন নারী।

পরে একই সময় বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী মালবাহী একটি লরির সঙ্গে ওই বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসচালকসহ আরো ৮ যাত্রী আহত হন। আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে। তবে বাসচালকের অবস্থা আশঙ্কাজনক।

ওসি আরও জানান, বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে যে লরিতে ধাক্কা দিয়েছিল ওই লরিটি আলামত হিসেবে জব্দ করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে লরিটি ছেড়ে দেওয়া হবে। আর বাসটিও আটক রয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!