নারায়ণগঞ্জরবিবার , ১২ মে ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে রুবেল হত্যা মামলার ৩ আসামী গ্রেফতার

Alokito Narayanganj24
মে ১২, ২০১৯ ৭:৪৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে রুবেল হত্যা মামলায় এজাহার নামীয় ৩ আসামী গ্রেফতার। পুলিশের এসআই ফয়সাল জানান,রুবেল হত্যার সাথে জরিত থাকায় চাঁনমিয়া, মোজাম্মেল, আজম আলী নামের ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। ১০ দিনের পুলিশ রিমান্ড চেয়ে আসামীদের আদালতে পাঠানো হয়েছে।

রুবেল হত্যা মামলার বাদী আনোয়ারা জানান, গত বৃহস্পতিবার রাতে রুবেলকে অজ্ঞাত একজন ব্যক্তি ফোন করে বাহিরে ডেকে নিয়ে যাওয়ার পরই সে নিখোঁজ হয়।

নিখোঁজের পর গত শুক্রবার সকালে ইনফিনিটি ডাটা পাওয়ার লিমিডেট এর কোম্পানীর টিনের ভেড়ার নিচে থেকে রুবেলের লাশ পাওয়া যায়।

এ ঘটনায় নিহত রুবেলের মা আনোয়ারা বেগম ৭ জনের নাম উল্লেখ করে ও ইনফিনিটি ডাটা পাওয়ার লিঃ এর মালিককে হুকুমের আসামী করে রাতেই সোনারগাঁ থানায় হত্যা মামলা দায়ের করেন।

তিনি বলেন, কিছুদিন ধরে ওই প্রতিষ্ঠানে কর্মচারী চাঁনমিয়া, মোজাম্মেল, আজম আলী, আলী আফজাল মাসুম, রমজান ও শরিফের সাথে বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলছিল রুবেলের। এছাড়াও কয়েকদিন আগে ইনফিনিটি ডাটা পাওয়ার লিঃ কোম্পানীর থেকে তার চুরি হয়। সেই তার উদ্ধার এবং চোরের তথ্য দেওয়ার জন্য ইনফিনিটির মালিক দীলিপ চান্দুপাল রুবেলকে দায়িত্ব দেয়। এজন্য তাকে ১০ হাজার টাকা দেয়া হবে বলেও ঘোষনা দেওয়া হয়। রুবেল সেই চুরি যাওয়া তার উদ্ধার ও চোরের সন্ধান না দিতে পারায় চান্দুপালের সাথে বিরোধ চলে আসছিল।সেই বিরোধের জের ধরে চান্দুপালের নির্দেশে উক্ত আসামীরা রুবেলকে হত্যা করে লাশটি কোম্পানীর বেড়ার নিচে লুকিয়ে রাখে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!