নারায়ণগঞ্জসোমবার , ১৩ মে ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে শিক্ষার্থীর আত্মহত্যা

Alokito Narayanganj24
মে ১৩, ২০১৯ ৯:৫২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : বান্ধবীদের সঙ্গে একাদশ শ্রেণির ভর্তিফরম পূরণ করতে নিষেধ করায় নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ঋতু আক্তার নামে এক শিক্ষার্থী। সে এবার বৈদ্যেরবাজার এনএএম উচ্চ বিদ্যালয় থেকে মানবিক বিভাগে এসএসসি পাস করেছে। রোববার (১২ মে) দুপুরে উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের পঞ্চবটি এলাকায় এই মর্মান্তিক ঘটনা ঘটেছে। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে কারও কোনো অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করেছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের পঞ্চবটি গ্রামের আব্দুর রহমানের মেয়ে ঋতু আক্তার পরিবারের কাছে রোববার শুরু হওয়া একাদশ শ্রেণিতে ভর্তির জন্য বান্ধবীদের সঙ্গে উদ্ববগঞ্জ এলাকায় যাওয়ার অনুমতি চায়। এ সময় তার বড় বোন দু’দিন পরে ফরম পূরণ করার জন্য বলেন। এ নিয়ে তাদের মধ্যে বাগবিতণ্ডা হয়। এ ঘটনায় অভিমান করে ঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে ঋতু আক্তার।

স্থানীয় ইউপি সদস্য মোহাম্মদ আলী জানান, ঋতু এবার বৈদ্যেরবাজার এনএএম উচ্চ বিদ্যালয় থেকে মানবিক বিভাগে এসএসসি পাস করেছে। রোববার সকালে সে বান্ধবীদের সঙ্গে একাদশ শ্রেণিতে ভর্তির ফরম পূরণ করতে যেতে চাইলে নিষেধ করে পরিবার। এতে সে অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিবারের কোনো অভিযোগ বা আপত্তি না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!