নারায়ণগঞ্জবুধবার , ৮ মে ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে স্কুলছাত্রী অপহরণের অভিযোগ

Alokito Narayanganj24
মে ৮, ২০১৯ ১০:২৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : সোনারগাঁয়ে পরীক্ষা দিয়ে ফেরার পথে এক স্কুলছাত্রীকে অপহরণের অভিযোগ উঠেছে। বুধবার (০৮ মে) সন্ধ্যায় ওই ছাত্রীর বাবা মো. মিছির আলী বাদী হয়ে সোনারগাঁ থানায় পাঁচজনকে আসামি করে অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ থেকে জানা যায়, উপজেলার জামপুর ইউনিয়নের উত্তর কাজিপাড়া গ্রামের মিছির আলীর মেয়ে ও মহজমপুর উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্রী রিতু আক্তারকে স্কুলে আসা-যাওয়ার পথে জিকু শীল নামের এক যুবক দীর্ঘদিন ধরে উত্যক্ত করতো। এ নিয়ে জিকুর পরিবারকে একাধিকবার অভিযোগ করলেও ওই স্কুলছাত্রীকে হয়রানি বন্ধ হয়নি।

গত সোমবার (০৬ মে) দুপুরে পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে জিকুর নেতৃত্বে খোকন, বিপ্লব, স্বদেশ ও মুকুল সিএনজিতে করে ওই স্কুলছাত্রীকে অপহরণ করে।

দু’দিন ধরে খোঁজাখুজির পরও মেয়েকে না পেয়ে বুধবার সন্ধ্যায় ওই স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেন।

অভিযুক্ত জিকু শীল নোয়াগাঁও ইউনিয়নের লাধুরচর পূর্বপাড়া গ্রামের খোকন শীলের ছেলে।

সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) হেলালউদ্দিন আলোকিত নারায়ণগঞ্জকে বলেন, স্কুলছাত্রীকে অপহরণের অভিযোগ নেওয়া হয়েছে। তাকে উদ্ধারের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!