নারায়ণগঞ্জরবিবার , ৫ মে ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে হেরোইনসহ ডাকাত সেন্টু গ্রেফতার

Alokito Narayanganj24
মে ৫, ২০১৯ ৭:০২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে ৪শ’ পুরিয়া হেরোইনসহ ডাকাত সেন্টু (৩৮)কে গ্রেফতার করেছে পুলিশ। আজ (৫ মে) রবিবার সকালে উপজেলার সোনাখালি বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে গ্রেফতার করেছে। এব্যাপারে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে সোনারগাঁও থানায় মামলা দায়ের করা হয়েছে।

সোনারগাঁও থানার উপ-পরিদর্শক আবুল কালাম আজাদ জানান, গোপন সংবাদে ভিত্তিতে রবিবার সকালে সোনারগাঁও উপজেলার সোনারখালি বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে ৪শ’ পুরিয়া হেরোইনসহ ডাকাত সেন্টুকে গ্রেফতার করা হয়েছে। উদ্ধারকৃত হেরোইনের মূল্য প্রায় ৫ লাখ টাকা। গ্রেফতারকৃত সেন্টুর বিরুদ্ধে সোনারগাঁও সহ বিভিন্ন থানায় ডাকাতির মামলা রয়েছে। ধৃত ডাকাত সেন্টু সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের সোনারখালি গ্রামের রফিকুল ইসলামের ছেলে। ডাকাত সেন্টু সিদ্ধিরগঞ্জ থানার হিরাঝিল এলাকার ভাড়াটিয়া।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!