নারায়ণগঞ্জশুক্রবার , ২৯ জানুয়ারি ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে ২৫০ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার ১

Alokito Narayanganj24
জানুয়ারি ২৯, ২০২১ ১২:০৭ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ সোনারগাঁও থানাধীন কাঁচপুর এলাকা থেকে ২৫০ বোতল ফেনসিডিলসহ রুবেল হোসেন (২৮) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব।বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) ভোর সাড়ে ৪টায় উপজেলার কাঁচপুর সিএনজি অ্যান্ড রিফিলিং সেন্টারের সামনে চেকপোস্ট স্থাপন করে একটি প্রাইভেটকার তল্লাশি করে ২৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করে র‍্যাব-১১’র একটি আভিযানিক দল।

এ সময় গ্রেফতারকৃতর কাছ থেকে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়।

বৃহস্পতিবার দুপুর ৩টায় সিদ্ধিরগঞ্জে অবস্থিত র‍্যাব-১১’র অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিন চৌধুরী পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

তিনি জানান, আসামি রুবেল বরিশাল জেলার কাজীরহাট থানাধীন আন্দারমানিক এলাকার মো. আনিস মুন্সীর ছেলে। তিনি নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানাধীন আটি হাউজিং এলাকায় বসবাস করেন এবং প্রাইভেটকার চালিয়ে জীবিকা নির্বাহ করেন।

গ্রেফতারকৃত আসামি ও পলাতক আসামি পরস্পর যোগসাজশে প্রাইভেটকারযোগে যাত্রী পরিবহনের আড়ালে অভিনব পন্থায় ঢাকা, নারায়ণগঞ্জ ও এর আশপাশের এলাকায় ফেনসিডিল ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। মাদক ব্যবসা ছিল তার একমাত্র পেশা। মূলত প্রাইভেটকার চালক তার একটি ছদ্মবেশ মাত্র।

এদিকে গ্রেফতারকৃত ও পলাতক আসামির বিরুদ্ধে সোনারগাঁও থানায় আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছেন জসিম উদ্দিন চৌধুরী।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!